ওড়িশায় বাস দুর্ঘটনা, মৃত্যু এরাজ্যের বাসিন্দাদেরও!

কলকাতাগামী বাস ওড়িশায় ব্রিজ থেকে পড়ে ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা । সোমবারের এই মর্মান্তিক ঘটনায় ৫ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন ৩০ জন । নিহতদের মধ্যে ৪ জন পূর্ব মেদিনীপুরের বাসিন্দা বলে জানা যাচ্ছে । ঘটনা নিয়ে উদ্বিগ্ন প্রশাসন ।

সোমবার সন্ধ্যায় ওড়িশার জাজপুর জেলায় একটি সেতু থেকে কলকাতাগামী একটি বাস পড়ে যাওয়ার পরে একজন মহিলা সহ পাঁচজন মারা যান । এই ঘটনায় বেশ কয়েকজন আহত হওয়ার খবরও পাওয়া যায় পুলিস সূত্রে ।

ভুপতিনগর থানা এলাকার বাসিন্দা উত্তম মাইতি, এগরা থানার অন্তর্গত এলাকার বাসিন্দা অচিন্ত্য মাইতি, চন্ডিপুরের বাসিন্দা মলয় ঘোষ এবং নন্দীগ্রামের অন্তর্গত বাসিন্দা বর্ণালী দাস বেরার এই ঘটনায় মৃত্যু হয়েছে বলে জানা যায় । মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে । ইতিমধ্যেই কন্ট্রোল রুম চালু করে হেল্পলাইন নম্বরের ব্যবস্থা করা হয়েছে ।

প্রসঙ্গত জানা যায়, ৪০জন যাত্রী নিয়ে বাসটি পুরী থেকে কলকাতা আসার পথে ন্যাশনাল হাইওয়ে-১৬-এর বরাবতী সেতু থেকে নীচে পড়ে যায় । রাত ৯ টার দিকে দুর্ঘটনাটি ঘটে । দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালানো হচ্ছে বলে খবর । ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক যাত্রীদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন । মৃতদের মধ্যে ৪ জন পূর্ব মেদিনীপুরের বলে জানা গিয়েছে ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube