ট্রেনের সংরক্ষিত কামরায় দুষ্কৃতীদের তাণ্ডব, প্রশ্নের মুখে যাত্রীদের নিরাপত্তা!

হাওড়াগামী দুন এক্সপ্রেসে এবার চলল দুষ্কৃতীদের তাণ্ডব । বিহারের ওপর দিয়ে আসার সময় ট্রেনের সংরক্ষিত S9 কামরায় হুড়মুড়িয়ে উঠল শয়ে শয়ে ব্যক্তি । মঙ্গলবার ট্রেনের ভিতরেই চলল ধারাল অস্ত্র ও লাঠিসোটা নিয়ে বহিরাগতদের তাণ্ডব । যাত্রীদের মারধর করে কামরায় তাণ্ডব চালায় তারা । ফের প্রশ্নের মুখে রেলের যাত্রী নিরাপত্তা।

এই ঘটনায় যাত্রী সূত্রে জানা যায়, হাওড়াগামী ১৩০১০ ডাউন দুন এক্সপ্রেস যখন গতরাতে বিহার রাজ্যের উপর দিয়ে আসছিল তখন এস ৯ সংরক্ষিত কামরায় দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি উঠে পড়েন । ট্রেনে উঠেই তাঁরা জোর করে সিটে বসার চেষ্টা করেন বলে অভিযোগ তোলেন যাত্রীরা ।

সেই পরিস্থিতি দেখে সেই সময় সেখানে উপস্থিত অন্যান্য যাত্রীরা আপত্তি জানান । এরপরই যাত্রীদের সঙ্গে সেই সকল ব্যক্তিদের কথা কাটাকাটি শুরু হয় । জানা যায়, পরবর্তী স্টেশন আসতেই প্রচুর বহিরাগত লোক ওই এস ৯ সংরক্ষিত কামরায় উঠে রীতিমতো তান্ডব চালাতে শুরু করে । পাশাপাশি অভিযোগ ওঠে মারধর করা হয় একাধিক যাত্রীদের ।

ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে । মারধরের জেরে আহত হন একাধিক যাত্রী । ঘটনার খবর ছড়িয়ে পড়তে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ । ট্রেনের ভিতর এই ধরণের ঘটনায় স্বাভাবিকভাবেই যথেষ্ট আতঙ্কে রয়েছেন যাত্রীরা ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube