বুর্জ খালিফায় “চান্দু চ্যাম্পিয়ান”-এর অভিনব প্রচার

নিউজটাইম ওয়েবডেস্ক : ।। অদিতি হীরা ।।

চান্দু চ্যাম্পিয়ান ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ক্রেজ তৈরি হয়েছে বিশাল । কার্তিক আরিয়ানের ফার্স্ট লুক সামনে আসতেই সিনেপ্রেমীদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে ক্রমশ । আর ট্রেলার প্রকাশ্যে আসতেই উন্মাদনা একেবারে তুঙ্গে ।

চান্দু চ্যাম্পিয়ান ছবির প্রথম পোস্টারে দেখা যায় কার্তিকের ফার্স্ট লুক, তাঁর রাফ-টাফ বডি দেখে স্পিচলেস নেটিজেনরা । কার্তিক তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবির প্রথম পোস্টার শেয়ার করতেই কমেন্ট বক্সে সবাই মেতেছিলেন তাঁর লুকের তারিফ করতে । সেই তালিকায় ছিলেন সোনালি বেন্দ্রে, হুমা কুরেশি, শারদ কেলকারের মতো বেশ কয়েকজন বলি তারকারা ।

প্রথম প্যারা-অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী মুরালিকান্ত পেটাকারের বাস্তব জীবনের গল্প বলবে এই ছবি । কার্তিক আরিয়ানের প্রথম স্পোর্টস ছবি এটি । আর এই ছবির জন্য কার্তিক যে নিজেকে গড়েছেন, তা অভিনেতার লুক দেখেই স্পষ্ট । কবীর খান পরিচালিত এই ছবি মুক্তি পাবে ১৪ জুন । ছবির প্রযোজনায় রয়েছেন সাজিদ নাদিয়াওয়ালা । মুক্তির দোড়গোড়ায় ছবির প্রচার চলছে জোর কদমে ।

ভারতীয় জওয়ানদের সঙ্গে চান্দু চ্যাম্পিয়ান ছবির একটি গানের হুক স্টেপে নাচতে দেখা গেছে কার্তিককে । এর পাশাপাশি বুর্জ খালিফার আকাশছোঁয়া বহুতলে এই ছবির অ্যাডভ্যান্স বুকিং ঘোষিত হয় । আর সেই দৃশ্য দেখে স্তম্ভিত কার্তিক নিজেই । এই অভিনব প্রচারপর্ব তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন । আর মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপরই বক্স অফিসে আসছে চান্দু চ্যাম্পিয়ান । এই ছবি কোন নতুন রের্কড গড়তে পারবে কি না এখন কেবল তারই অপেক্ষা ।

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube