ঋত্বিক রোশনের মুম্বইয়ের বাড়িতে সপরিবারে থাকতে চলেছেন বরুণ ধাওয়ান!

সম্প্রতি বাবা হয়েছেন বরুণ ধাওয়ান । বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ঋত্বিক রোশনের মুম্বইয়ের বাড়িতে সপরিবারে থাকতে চলেছেন বরুণ ধাওয়ান । কিন্তু কেন হঠাৎ এই সিদ্ধান্ত নিলেন অভিনেতা ?

সম্প্রতি বাবা হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান । তাঁর স্ত্রী নাতাশা ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন । স্ত্রী-মেয়েকে নিয়ে জীবনের একটি নতুন অধ্যায় শুরু করেছেন অভিনেতা । তিনি নিয়ে ফেলেছেন আরও একটি সিদ্ধান্ত , বাড়ি বদল করছেন তিনি । অভিনেতা বরুণ ধাওয়ানের নতুন ঠিকানা হতে চলেছে সুপারস্টার ঋত্বিক রোশনের মুম্বইয়ের জুহুর সমুদ্রমুখী ফ্ল্যাট । এই ফ্ল্যাটটি ভাড়া নিতে চলেছেন বরুণ । খুদে সদস্য ও স্ত্রীকে নিয়ে এখানে কিছুদিন সময় কাটাবেন ডেভিড ধাওয়ান পুত্র । তিনি অভিনেতা অক্ষয় কুমার এবং প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার প্রতিবেশী হতে চলেছেন ।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ডেট করার পর ২০২১ সালের ২৪ জানুয়ারি নাতাশা দালালকে বিয়ে করেন বরুণ ধাওয়ান । পারিবারিক জীবনের পাশাপাশি অভিনয় জীবনও বৈচিত্র্যময় হতে চলেছে । তিনি অ্যাকশন থ্রিলার ছবিতে অভিনয় করেছেন । এ কালেশ্বরণ পরিচালিত ছবির নাম বেবি জন । এই ছবিতে বরুণ ধাওয়ান ছাড়া আছেন কীর্তি সুরেশ, ওয়ামিকা গাব্বি, জ্যাকি শ্রফ, রাজপাল যাদব সহ আরও অনেকে ।

বলিউডের গ্রিক গড ঋত্বিক রোশনের জুহুর এই ফ্ল্যাটটি এতটাই সুন্দরভাবে সাজানো যে, সমুদ্রের স্বর্গীয় সৌন্দর্য্যকে আরও দ্বিগুণ করে তোলে । ঋত্বিকের খুব পছন্দের জায়গা জুহুর এই ফ্ল্যাট । দেশব্যাপী লকডাউন চলার সময় জুহুর এই রাজকীয় ফ্ল্যাটে বাচ্চাদের সঙ্গে সময় কাটাতেন ঋত্বিক । কখনও বাচ্চাদের সঙ্গে দাবা খেলতেন, কখনও পিয়ানো বাজানো শেখাতেন, বই পড়তেন । এই বিশাল রাজকীয় ফ্ল্যাট ছেড়ে তাহলে ঋত্বিক থাকবেন কোথায়? জানা যায়, একই স্থানে জুহুর অন্য অ্যাপার্টমেন্টে চলে যাবেন অভিনেতা ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube