বিয়ের পিঁড়িতে সোনাক্ষী-জাহির!

।। সুস্মিতা সিং ।।

বলি পাড়ায় আবারও বিয়ের সানাই । বিগত কয়েক বছরে একের পর এক তারকার বিয়ের সাক্ষী থেকেছে গোটা বলিউড । চলতি বছরেই চার হাত এক হয়েছে অভিনেত্রী রাকুল প্রীত সিং এবং প্রযোজক জ্যাকি ভাগনানি থেকে শুরু করে অভিনেত্রী কৃতী খরবন্দা ও অভিনেতা পুলকিত সম্রাটের । এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও তাঁর প্রেমিক জাহির ইকবাল ।

বলি পাড়ায় কান পাতলেই এখন শোনা যাচ্ছে এমনই গুঞ্জন । সূত্রের খবর, ২৩ শে জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী-জাহির । মুম্বইতেই বসবে তাঁদের বিয়ের রাজকীয় আসর । জানা গিয়েছে, পরিবারের সদস্য ও কাছের বন্ধুবান্ধব নিয়েই বিয়ে সারবেন সোনাক্ষী-জাহির । আরও জানা গিয়েছে, সোনাক্ষী-জাহিরের বিয়ের কার্ডে রয়েছে নতুনত্ব । ম্যাগাজিনের কভার পেজের আদলে তৈরি হয়েছে তাঁদের বিয়ের কার্ড । এমনকি বিয়েতে আমন্ত্রিত অতিথিদের ড্রেস কোড হিসাবে থাকবে ফর্মাল পোশাক । তবে বিয়ে প্রসঙ্গে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি সোনাক্ষী-জাহির ।

উল্লেখ্য, সোনাক্ষী-জাহিরের প্রেমের গুঞ্জন বহুদিনের । সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি প্রায়ই পোস্ট করেন দু’জন । বলি পাড়ায় বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে । এছাড়াও বিভিন্ন সময় সিনেমা দেখতে গিয়েও ক্যামেরাবন্দি হয়েছেন একসঙ্গে আবার কখনো ডিনার ডেটে ও দেখা গিয়েছে এই লাভ বার্ডস্-দের । তবে বরাবরই নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট দু’জন । তবে এখন দেখার তাঁদের প্রেম কাহিনী পূর্ণতা কবে পায় ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube