প্রকাশ্যে ইলিয়ানার ছেলের ছবি

।। সুস্মিতা সিং ।।

গতবছর মা হয়েছেন বলিউডের অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ । ২০২৩ এর আগস্ট মাসে জন্ম হয় একরত্তির । অবশেষে জন্মের ১১ মাস পর ছেলের মুখ দেখালেন অভিনেত্রী । ছেলের নাম রেখেছেন কোয়া ।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভাগ করে নিলেন মিষ্টি ছবি এবং ভিডিওর কোলাজ । আর ছবি-ভিডিও পোস্ট হওয়া মাত্রই তা মুহূর্তে ভাইরাল । সোশ্যাল মিডিয়ায় ছোট্ট কোয়ার ছবি দেখেই মুগ্ধ ইলিয়ানার অনুরাগীরা । জানা যায়, ২০২৩ সালের মে মাসে মাইকেল ডোলানকে বিয়ে করেছেন ইলিয়ানা । তাঁদের সন্তান কোয়ার জন্ম হয় আগস্ট মাসে । সেই অনুযায়ী এখন কোয়ার বয়স ১১ মাস । সব মিলিয়ে বোঝাই যাচ্ছে ছোট্ট কোয়ার সঙ্গে দারুন সময় কাটাচ্ছেন অভিনেত্রী ।

প্রসঙ্গত, ইলিয়ানার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছে একাধিক জল্পনা । অভিনেত্রীর সন্তানের বাবা কে? তা নিয়েই কম কাটাছেঁড়া হয়নি । তবে জল্পনা যতই থাক বর্তমানে পরিবারের সঙ্গ চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী ।

উল্লেখ্য, বলিউডে এখন আর খুব বেশি ছবিতে দেখা যায় না ইলিয়ানাকে । তাঁকে শেষবার দেখা গিয়েছিল দো অউর দো পেয়ার ছবিতে । তবে শুধু বলিউড নয় দক্ষিণী ছবিতে ও দারুন জনপ্রিয় তিনি । তবে যে ইলিয়ানা কাজের ব্যস্ততা ছেড়ে নিজের পরিবার নিয়ে ব্যস্ত তা স্পষ্ট ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube