বিশ্বকাপে পাকবধ ভারতের!

রবিবারের নিউ ইয়র্কে টি টোয়েন্টি বিশ্বকাপে পাকবধ ভারতের । লো স্কোরিং ম্যাচে রুদ্ধশ্বাস জয় তুলে নিল টিম টিম ইন্ডিয়া । পাকিস্তানকে ৬ রানে হারাল ভারত । ১১৯ রানে অল আউট হয়েও টি টোয়েন্টিতে সফলভাবে সবচেয়ে কম রান ডিফেন্ড করে রোহিত শর্মার দল । ম্যাচের নায়ক হলেন জসপ্রীত বুমরা ।

রবিবার ভারত-পাক মহারণে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিল টিম ইন্ডিয়া । টি টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে ৬ রানে হারিয়ে সুপার এইটের দিকে অনেকটাই এগিয়ে গেল মেন ইন ব্লু ।ম্যাচের নায়ক জসপ্রীত বুমরা । একদিকে বৃষ্টি ও মেঘলা আবহওয়া, পাশাপাশি অসমান বাউন্স ও মাঝে মধ্যেই বল থমকে আসছে, এমন একটি পিচ । এই পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ টস হেরে ভারতকে প্রথমে ব্যাট করতে হয় ।

এদিন মাত্র ১১৮ রানেই শেষ হয়ে যায় ভারতের ইনিংস । একমাত্র ঋষভ পন্থ ৩১ বলে ৪২ রান করে লড়াই চালান । পাকিস্তানের নাসিম শাহ ও হ্যারিস রউফ ৩ টি করে উইকেট নেন । কিন্তু তারপর বোলারদের দুরন্ত বোলিংয়ে টি টোয়েন্টিতে সফলভাবে সবচেয়ে কম রান ডিফেন্ড করে টিম ইন্ডিয়া ।

২০ ওভারে ৭ উইকেটে ১১৩ রানে পাকিস্তানকে আটকে রেখে ঐতিহাসিক জয় তুলে নেয় ভারত । বুমরার আগুনেই ঝলসে গেল পাকিস্তানের ব্যাটিং লাইন আপ । মাত্র ১৪ রান খরচ করে ৩ উইকেট তুলে নেন ভারতীয় স্পিডস্টার । তাঁকে যোগ্য সহায়তা দেন হার্দিক, অক্ষর, অর্শদীপরা । টি টোয়েন্টিতে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের উজ্জ্বল রেকর্ড আরও উজ্জ্বল হল রবিবারের নিউ ইয়র্কে ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube