তৃপ্তির স্বপ্নপূরণ

।। সুস্মিতা সিং ।।

তৃপ্তি দিমরি । ‘অ্যানিম্যাল’ ছবির সুবাদে তার এখন আলাদা করে পরিচয়ের দরকার পরে না । তিনি এখন জাতীয় ক্রাশও বটে । সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবিতে তাঁর উপস্থিতি স্বল্প সময়ের জন্যে হলেও তৃপ্তির জনপ্রিয়তা বেড়েছে কয়েক গুণ । আর তাতেই বাজিমাত ।

এখন একের পর এক ছবি তৃপ্তির ঝুলিতে । তবে এখানেই শেষ নয় । একধারে একের পর এক কাজ যেমন করছেন অভিনেত্রী, তেমনই নিজের স্বপ্ন পূরণও করছেন তিনি । কিভাবে? সম্প্রতি বান্দ্রা পশ্চিম এলাকার কার্টার রোডে একটি দ্বিতল বাংলো কিনেছেন অ্যানিম্যাল খ্যাত নায়িকা ।

আর বাংলো কিনতে কত টাকা ব্যয় করলেন অভিনেত্রী জানেন কি? জানা গিয়েছে, ১৪ কোটি টাকা দিয়ে এই বিলাসবহুল বাড়ি কিনেছেন তৃপ্তি । আরও জানা গিয়েছে, বাংলোর মোট আয়তনের মধ্যে রয়েছে ২,২২৬ বর্গফুট জমি এবং ২,১৯৪ বর্গফুটের বিল্ট-আপ এরিয়া যার জন্য গত ৩রা জুন চুক্তিবদ্ধ হয়েছেন তৃপ্তি ।

সূত্রের খবর অনুযায়ী, তৃপ্তি দিমরি রেজিস্ট্রেশন খরচ বাবদ ৩০ হাজার টাকাও জমা দিয়ে দিয়েছেন । তবে নতুন বাংলো সম্পর্কে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি তৃপ্তি । সব মিলিয়ে বলাই যায় সময়টা দারুন যাচ্ছেন অভিনেত্রীর ।

প্রসঙ্গত, সামনেই আসছে তৃপ্তি অভিনীত ‘ব্যাড নিউজ’ ছবি । ছবিতে ভিকি কৌশল, এবং অ্যামি ভির্ক এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী । এছাড়াও ভুলভুলাইয়া থ্রি-তেও দেখা যেতে চলেছে তৃপ্তিকে । হাতে রয়েছে করণ জোহরের ধড়ক ২ । এখানেও মুখ্য ভূমিকায় দেখা যেতে চলেছে তৃপ্তিকে । সব মিলিয়ে কাজ নিয়ে দারুন ব্যস্ত অভিনেত্রী ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube