ট্যাংরায় বিজেপি এজেন্টকে মারধর! অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ট্যাংরায় অব্যাহত ভোট পরবর্তী হিংসা । বিজেপি এজেন্টকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের অনুগামীদের বিরুদ্ধে । ২৮৩ নম্বর বুথের এজেন্ট ছিলেন রমেশ সাউ । ৫৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জীবন সাহার অনুগামীরা তাঁকে মারধর করে বলে অভিযোগ ওঠে । শনিবারের এই ঘটনায় আঘাত লাগে বিজেপি এজেন্ট রমেশ সাউ-এর চোখ ।

এই ঘটনায় অভিযোগ ওঠে, শনিবার ভোট শেষ বুথ থেকে বেরনোর সময় তৃণমূলের বাইক বাহিনী রমেশ সাউয়ের উপর চড়াও হয় । অপ্রীতিকর পরিস্থিতি আঁচ করতে পেরে তিনি কেন্দ্রীয় বাহিনীর দ্বারস্থ হয়ে তাঁদের জানান তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন । জওয়ানরা তাঁকে বুথ থেকে কিছু দূর পর্যন্ত এগিয়ে দেন । তবে তাঁর পরেই কিছু দূরে দুষ্কৃতীরা বাইকে করে তুলে নিয়ে তাঁকে ধাপা এলাকায় নিয়ে যায় ।সেখানেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ ওঠে । ঘটনায় তিনি গুরুতরভাবে আহত হন, চোট লাগে তাঁর মাথায় ।

আক্রান্ত রমেশ সাউ ট্যাংরা এলাকারি বাসিন্দা বলে জানা যায় । এই ঘটনায় তিনি যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়েছেন বলে জানা যায় । তিনি আরও জানান, এর আগেও তাঁকে হুমকির সম্মুখীন হতে হয় । তাঁর অভিযোগ, মূলত তিনি বিজেপির বুথ এজেন্ট হিসেবে কাজ করেছেন বলেই তাঁর উপর আক্রমণ করা হয় । উত্তর কলকাতার বিজেপির সভাপতি তমোঘ্ন ঘোষকেও এই বিষয়টি জানানো হয় বলে খবর ।

কোনও মতে প্রাণ হাতে করে নিয়ে বেরিয়ে আসেন তিনি । এনআরএসে প্রাথমিক চিকিৎসার জন্য যান তিনি । তারপর গোটা ঘটনাটি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন রমেশ সাউ ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube