অব্যাহত পথ দুর্ঘটনা! মৃত ৩

শিলিগুড়ি মহাকুমার গোয়ালটুলি মোড় সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পিকআপ ভ্যান । বুধবারের এই ঘটনায় মৃত্যু হয় ৩ জন ব্যক্তির, আহত হন ২৬ জন । এদিন আহতদের দেখতে মেডিক্যাল কলেজে যান শিলিগুড়ি মেয়র গৌতম দেব, মহকুমা পরিসদের সভাদিপতি অরুন ঘোষ ।

শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত ফাঁসিদেওয়া ব্লকের গোয়ালটুলি মোড় সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল পিকআপ ভ্যান । এই ঘটনায় মৃত্যু হয় তিন জনের এবং আহত হন ২৬ জন ।এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায় । জানা গিয়েছে, এদিন পিকআপ ভ্যানে করে হেলাগছ থেকে বিহারের উদ্দেশ্যে কন্যাযাত্রী যাচ্ছিলেন । ঠিক সেই সময় গোয়ালটুলি মোড় সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়কের উপর আচমকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায় পিকআপ ভ্যানটি । পিকআপ ভ্যানে থাকা ১৮ জন গুরুতর আহত হন এদিন । এই দেখে তড়িঘড়ি স্থানীয়রা খবর দেয় পুলিশকে ।

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ফাঁসিদেওয়া থানার পুলিশ । এরপর পুলিশ গিয়ে আহতদের হাসপাতালে পাঠায় । ১৮ জনের মধ্যে তিন জনকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে এবং বাকিদের চিকিৎসা চলছে । এর পাশাপাশি বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক । পুলিশ সূত্রে খবর এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত মোট ২৬ জন আহত হয়েছেন এবং তিনজনের মৃত্যু হয়েছে । তবে কিভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ ।

ইতিমধ্যে ‌গোটা ঘটনা তদন্ত নেমেছে ফাঁসিদেওয়া থানার পুলিশ । এই দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকে যদিও পড়ে পুলিশি তৎপরতায় যান চলাচল স্বাভাবিক হয় ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube