বারাণসী কেন্দ্র থেকে মনোনয়ন পেশ নরেন্দ্র মোদীর

মঙ্গলবার বারাণসী কেন্দ্র থেকে মনোনয়ন জমা করলেন নরেন্দ্র মোদী । উত্তর প্রদেশের এই হেভিওয়েট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয় নিয়ে আত্মবিশ্বাসী তিনি । বেলা ১১টা ৪০ মিনিটের শুভ মুহূর্তে মনোনয়ন জমা দেন তিনি । এদিন তাঁর সঙ্গে ছিলেন অমিত শাহ, জেপি নাড্ডা সহ দলের অন্যান্য শীর্ষ নেতৃত্ব ও এনডিএ শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রিরা ।

এদিন সকালে কালভৈরব মন্দিরে পুজো দেন মোদী । মন্দিরে তাঁর সঙ্গে ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ । মনোনয়ন পেশ করতে তিনি বারাণসীর জেলা শাসকের দফতরে পৌঁছন । মঙ্গলবার দশাশ্বমেধ ঘাটেও পুজো দেন প্রধানমন্ত্রী । দশাশ্বমেধ ঘাটে সারেন গঙ্গাপ্রণাম । সকালেই নমো ঘাটে যান তিনি । এরপরই তিনি রওনা দেন বারাণসীর জেলাশাসকের দফতরের উদ্দেশ্যে । সেখানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ জে পি নাড্ডা ও বিজেপির অন্যান্য নেতৃত্বরা ।

প্রসঙ্গত উল্লেখ্য, সোমবারই বারাণসীতে পৌঁছেছিলেন নরেন্দ্র মোদী । ৬ কিলোমিটার পথ অতিক্রম করে এক বর্ণাঢ্য রোড শো করেন তিনি । তাঁকে দেখতে অগুন্তি মানুষ ভিড় জমিয়েছিলেন । সোমবার তাঁর রোড শো শেষ হয় কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দিয়ে ।

এই বারাণসী কেন্দ্র থেকেই ২০১৪ ও ২০১৯ সালে লড়ে তিনি পরপর দু’বার প্রধানমন্ত্রী হয়েছিলনে । এবারও তিনি ওই কেন্দ্রেই প্রার্থী হয়েছেন । ২০২৪ সালেও নিজের জয় নিয়ে যথেষ্ট আশাবাদী নরেন্দ্র মোদী ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube