হুগলিতে পথ দুর্ঘটনা, মৃত একাধিক!

মঙ্গলবার হুগলিতে টোটো এবং ডাম্পারের মধ্যে সংঘর্ষে মৃত্যু হয় ৭ জনের । এদিন এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে হুগলির গুড়াপের কংসারিপুর মোড়ে । জানা যাচ্ছে দাঁড়িয়ে থাকা টোটোর উপর একটি ডাম্পার উঠে পড়ায় এই ঘটনাটি ঘটে । দুর্ঘটনায় আহত সকলকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় । জানা যায় মৃতদের মধ্যে দু’জন শিশু রয়েছে ।

হুগলির গুড়াপে দূর্ঘটনায় একই পরিবারের তিনজন সহ মোট ৭ জনের মৃত্যু হয় এদিন । সকলকেই আনা হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে । সেখানেই চিকিৎসকরা প্রথমে ৬ জনকে মৃত বলে ঘোষণা করেন । জখম অবস্থায় চিকিৎসাধীন ছিলনে আরও একজন । পরবর্তীকালে তাঁরও মৃত্যু হয় বলে জানা যায় ।

মঙ্গলবার সকালে গুড়াপের কংসারীতলায় টোটো এবং ডাম্পারের সংঘর্ষে ঘটনা ঘটে । এদিনের ঘটনায় মৃত্যু হয় ২৯ বছরের বিদ্যুৎ বেড়া, তাঁর ২২ বছর বয়সী স্ত্রী প্রীতি বেড়া এবং তাদের ২ বছরের পুত্র বিহান বেড়ার । সূত্রের থেকে জানা যায়, তাদের বাড়ি হুগলির দাদপুর বক্রেশ্বর এলাকায় ।

এই পথ দুর্ঘটনায় এদিন মারা গিয়েছেন আরও এক টোটো যাত্রী সৃজা ভট্টাচার্য , তাঁর বয়স হয়েছিল ২০ বছর । তাঁর বাড়ি হুগলির ভাসতারা এলাকায় বলে খবর । পাশাপাশি মৃত্যু হয় হুগলির পান্ডুয়া এলাকার এক দম্পতির; ৫০ বছর বয়সী নুপুর দাস এবং ৬২ বছর বয়সী রামপ্রসাদ দাসের ।

পুলিশ মৃত সকলকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায় । এখানেই দেহগুলির ময়নাতদন্ত করা হবে বলে জানা যায় । ঘটনায় আহত হয়েছিলেন টোটোচালক সৌমেন ঘোষ । তাঁর মাথায় ও হাতে চোট লেগেছিল । পরে চিকিৎসাধীন অবস্থায় ওই টোটো চালকের মৃত্যু হয় ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube