অগ্নিদগ্ধ হয়ে মৃত ২, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ১!

রবিবার রাতে এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটে লিলুয়া থানার অন্তর্গত চকপাড়ায় নতুন পল্লী এলাকায় । এদিনের ঘটনায় জানা গিয়েছে ঘটনাস্থলে দমকলের দু’টি ইঞ্জিন পৌঁছয় । একই সঙ্গে আরও খবর, ওই এলাকার একটি দরমার ঘরে ছিলেন শাশুড়ি সহ তাঁর মেয়ে ও জামাই । ঘটনাস্থলে যান হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণ ত্রিপাঠী ।

এই ঘটনায় আরও জানা যায়, প্রাথমিক পর্যায়ে স্থানীয় মানুষ আগুন নেভানোর কাজে হাত লাগান । একই সঙ্গে তাঁরা খবর দেন লিলুয়া থানায় ও দমকলে । দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । তবে ততক্ষণে ঘরের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে মারা যান ৮৪ বছর বয়সী আঙুরবালা দলুই ও তাঁর জামাই ৬০ বছর বয়সী মধু সানা । আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ৪৫ মেয়ে কমলা সানাকে । খবর পেয়ে ঘটনাস্থলে যান হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণ ত্রিপাঠী । বাড়িতে কোনরকম বিদ্যুৎ সংযোগ ছিল না বলেই খবর ।

দমকল কর্মীদের অনুমান কেরোসিন তেলের বাতি অথবা ধুপ জাতীয় কোন বস্তু থেকে আগুন লেগে এই ঘটনা ঘটতে পারে । প্রশাসনের পক্ষ থেকে তবে আগুন লাগার কারণ খতিয়ে দেখছে প্রশাসন । ফরেনসিক দল ঘটনাস্থলে পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠী ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube