হাইটেনশন লাইনের তার চুরি! ধৃত ৩!

দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর থানার অন্তর্গত বাইপাস সংলগ্ন এলাকা থেকে দীর্ঘদিন ধরেই হাইটেনশন লাইনের তার চুরির অভিযোগ উঠছিল । তদন্তে নেমে সুধীর যাদব, কুতুবউদ্দিন মোল্লা ও সুনীল জসওয়াল নামে তিনজনকে গ্রেপ্তার করে সোনারপুর থানার পুলিশ । উদ্ধার হয় চুরি যাওয়া তার ।

এই ঘটনায় পুলিশ সূত্রের খবর, বাইপাসের ধারে হাইটেনশন লাইনের কাজ চলছিল বেশ কিছু দিন ধরেই । সেখান থেকেই তার চুরি হয়ে যাচ্ছিল । গত ১১ ফেব্রুয়ারি এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেন বিদ্যুৎ বণ্টন দফতরের এক কর্তা । সিসি ক্যামেরার ছবি খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, ১৯ জানুয়ারি থেকে পরপর কয়েক দফায় চুরি হয় ।

এরপরই কলকাতার কাশীপুর, প্রগতি ময়দান ও লেক টাউন থানা এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে ধরা হয় । পুলিশ জানিয়েছে, সব মিলিয়ে ৩৫ লক্ষ টাকার তার চুরি হয়েছিল । প্রায় ১২ লক্ষ টাকার তার উদ্ধার হয়েছে বলেও খবর । বাকি তার উদ্ধার করার চেষ্টা চলছে । চুরির কাজে ব্যবহৃত একটি গাড়ি ও ক্রেন বাজেয়াপ্ত করা হয়েছে । এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে ।

মোহিত মোল্লা, ডিএস পি, বারুইপুর পুলিশ জেলা জানান, ‘অভিযোগ আসতেই বিশেষ তদন্তকারী দল (সিট) গঠন করা হয় । তিনজনকে গ্রেফতার করা হয়েছে; তাঁদের আদালতে তোলা হবে । এই মামলায় যথাযথ তদন্ত করা হচ্ছে’ ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube