সোনার দোকানে ডাকাতি, পুলিশের জালে ২ দুষ্কৃতী

উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া এলাকায় সোনার দোকানে ডাকাতির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । পাশাপাশি দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার ব্যবসায়ী মহল । সিসিটিভি ক্যামেরার ছবি ও বিভিন্ন সূত্র খতিয়ে দেখে ২ দুষ্কৃতীকে আটক করে পুলিশ ।

এদিনের ঘটনায় জানা যায়, পাঞ্জিপাড়া বাজারের এক সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ফাঁড়ির পাঞ্জিপাড়া বাজারের এক সোনার দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ভিনরাজ্যের দুই বাসিন্দাকে একটি আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে পুলিশ । এই ঘটনায় আরও বেশ কিছু দুষ্কৃতী জড়িত থাকার সন্দেহে বাকিদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করে পুলিশ ।

মূলত সোনার দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেই দুষ্কৃতীদের চিহ্নিত করে শুরু হয়েছে তল্লাশি অভিযান । পাশাপাশি ধৃতদেরও জেরা করে বাকি দুষ্কৃতীদের খোঁজ চালানো হচ্ছে বলেই জানা যায় । এদিকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানিয়েছেন, তাঁর দোকানের শাটার ভেঙে দুষ্কৃতীরা লক্ষাধিক টাকার রূপার গহনা সহ বিভিন্ন সামগ্রী নিয়ে চম্পট দেয় । তবে খোওয়া যাওয়া সামগ্রীর মূল্য এখনও পর্যন্ত জানা যায়নি ।

অন্যদিকে এলাকায় ঘুরে বেড়ানো ফেরিওয়ালাদের কাছ থেকেই খবর সংগ্রহ করে এই ধরনের ডাকাতির ঘটনা ঘটানো হয়েছে বলে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি । সব মিলিয়ে এই ধরণের দুঃসাহসিক ডাকাতির ঘটনায় সাধারণ মানুষ থেকে ব্যবসায়ী মহল নিরাপত্তাহীনতায় ভুগছে বলে দাবি বিভিন্ন মহলের ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube