অসুস্থ পরিচালক প্রভাত রায়

অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিশিষ্ট পরিচালক প্রভাত রায় । বিগত ৬ দিন ধরে বাঙ্গুর হাসপাতালে ভর্তি ছিলেন তিনি । বুধবার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে । জানা যায় শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি । তাঁর অসুস্থতার খবর নিশ্চিত করেছেন তাঁর আত্মজীবনীর সহলেখক ও জনপ্রিয় প্রচার অঙ্কন শিল্পী একতা ভর্ট্টাচার্য ।

জানা যায়, দিন কয়েক আগে ঠান্ডা লেগে জ্বর আসে তাঁর । এরপর শ্বাসকষ্টের সমস্যা শুরু হওয়ায় সরকারি হাসপাতালে ভর্তি করা প্রভাত রায়কে । তবে তাঁর কিডনির সমস্যা থাকার ফলে আচমকাই তাঁর রক্তে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যায় । তাই চিকিৎসকদের পরামর্শে বুধবার সন্ধ্যায় এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় প্রভাত রায়কে ।

একতা ভর্ট্টাচার্য আরও জানান, বুধবার রাতেই সেই বেসরকারি হাসপাতালে প্রভাত রায়ের প্রথম ডায়ালিসিস হয়েছে । আপাতত পরিচালক ভালো রয়েছেন বলেও জানা তিনি । নিঃসঙ্গ প্রভাতবাবুর দেখভালের দায়িত্ব নিয়েছেন একতা । নিঃসন্তান পরিচালকের কাছেও একতাও যেন মেয়ের মতোই ।

উল্লেখ্য, গতবছরও উচ্চ রক্তচাপজনিত সমস্যা বেড়ে যাওয়ায় প্রবীণ পরিচালককে হাসপাতালে ভর্তি করেছিলেন প্রেমেন্দু বিকাশ চাকী এবং হরনাথ চক্রবর্তী । সেবার প্রায় দেড় সপ্তাহের মাথায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন প্রভাত রায় । এবারও যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরে আসেন, সেই প্রার্থনাই করছে তাঁর ঘনিষ্ঠমহল সহ অনুরাগীরা ।

আর কয়েক দিন পরেই মুক্তি পেতে চলেছে প্রভাত রায়ের আত্মজীবনী । শরীর ঠিক থাকলে সেই অনুষ্ঠানেও যোগ দিতে পারেন বর্ষীয়ান পরিচালক ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube