মালদহে জোড়া খুন!

মালদহে একই দিনে দু’টি খুনের ঘটনা প্রকাশ্যে এল । শনিবার মালদহের ইংরেজবাজারের পাতালচন্ডি এলাকা ও কুলিপাড়া এলাকায় দু’টি খুনের ঘটনা ঘটে । একই দিনে ইংলিশ বাজারে জোড়া খুন হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে ।

মালদহে ফের গলা কেটে খুনের অভিযোগ সামনে এল । শনিবার সকালে আমবাগান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হল এক ব্যক্তির মৃতদেহ । ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার থানার পাতালচন্ডি এলাকায় ।

এই ঘটনায় জানা যায়, মৃত ব্যক্তির নাম সুর রহমান । তাঁর বাড়ি কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের চামাগ্রাম বাগানবাড়ি এলাকায় । জানা যায় ইংরেজবাজারের পাতালচন্ডী এলাকায় পুকুর পাহারার কাজ করতেন তিনি । শনিবার সকালে পুকুরের পাশে আম বাগান থেকে তাঁর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় । তাঁকে গলা কেটে খুন করা হয়েছে বলে অভিযোগ আনা হয় । তবে কী কারণে এই খুন তা এখনও জানা যায়নি ।

অন্যদিকে একই দিনে ইংলিশ বাজারের কুলিপাড়া এলাকায় ভাইকে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে । মৃত ভাইয়ের নাম চন্দু পাসোয়ান; তাঁর বয়স হয়েছিল ২১ বছর । পরিবার সূত্রে জানা গিয়েছে, বড় ভাই বিকাশ পাসোয়ান শুক্রবার রাতে মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে । সেই সময় পাপন পাসোয়ান নামে আরেক ভাইয়ের সঙ্গে বিকাশের বিবাদ বাঁধে । দুই ভাইকে ছাড়াতে যায় চন্দু । অভিযোগ, সেই সময়েই বিকাশ চন্দুকে ছুরি দিয়ে আঘাত করে ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube