হাসপাতাল থেকে কবে ছুটি পাচ্ছেন মহাগুরু?

গত দু’দিনে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে ছিলেন মিঠুন চক্রবর্তী । শনিবারের তুলনায় মহাগুরুর শারীরিক পরিস্থিতির উন্নতি হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর । শারীরিক পরীক্ষায় জানা যায় তাঁর মস্তিষ্কে কোনও ক্লট পাওয়া যায়নি । বাকি পরীক্ষার রিপোর্টও সব ঠিক রয়েছে তাঁর । আপাতত উদ্বেগের কোনও কারণ দেখছেন না চিকিৎসকরা । তাই সোমবারই মহাগুরুকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাঁদের তরফে ।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে কলকাতাতেই থাকছেন মিঠুন চক্রবর্তী । কারণ, ‘শাস্ত্রী’ ছবির শুটিং অনেকটাই বাকি বলে খবর । সেটে ফিরে কী কী করবেন, গত দু’দিনে হাসপাতালে বসেই তার প্ল্যান কষে ফেলেছেন তিনি । রবিবার সুকান্ত মজুমদার দেখা করতে গেলে, তাঁর কাছেও সোমবার থেকে শুটিং করার ইচ্ছেপ্রকাশ করেছিলেন তিনি । তবে চিকিৎসকরা আপাতত তিন দিন বিশ্রাম নিতে বলেছেন মহাগুরুকে । সূত্রের খবর, তিন দিন বাদেই সোহম চক্রবর্তী প্রযোজিত তথা পথিকৃৎ বসু পরিচালিত সিনেমার কাজে ফিরবেন তিনি ।বলতে গেলে তিনি মুখিয়ে রয়েছেন শুটিংয়ে ফেরার জন্য ।

গত দু’দিনে তাঁকে দেখতে ছুটে গিয়েছেন তৃণমূলের তারকা সাংসদ এবং বিধায়করা । দেবশ্রী রায়, দেব, সোহম চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে সুজিত বসু, প্রত্যেকেই গিয়েছিলেন তাঁর সঙ্গে দেখা করতে । রবিবার ফোন করে তাঁর খোঁজ নিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । দিল্লিতে অধিবেশন সেরেই রবিবার কলকাতায় পা রেখে মিঠুনকে দেখতে গিয়েছেন সুকান্ত মজুমদার । রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হাসপাতালে মিঠুনের সঙ্গে বেশ খানিকক্ষণ খোশমেজাজে আড্ডাও দেন ।

জয়পুর থেকেই শুটিংয়ের ফাঁকে খোঁজ নিয়েছেন রুদ্রনীল ঘোষও । দ্রুত আরোগ্য কামনা করে মহাগুরুকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সুভাষ চক্রবর্তীর স্ত্রী রমলা চক্রবর্তীও । একসময়ে বামপন্থী রমলার হয়েও ভোটপ্রচার করতে দেখা গিয়েছিল মিঠুন চক্রবর্তীকে । বিগত কয়েক দশক ধরেই তাঁদের পারিবারিক সখ্যতা রয়েছে । সেই টানেই মিঠুনের খোঁজ নিতে হাসপাতালে যান রমলা চক্রবর্তীও ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube