বাড়তি টাকা নেওয়ার অভিযোগে রাস্তা অবরোধে পড়ুয়ারা

মুর্শিদাবাদের হরিহরপাড়ায় বাড়তি টাকা নেওয়ার অভিযোগে দশম শ্রেণীর ছাত্র ছাত্রীদের রাস্তা অবরোধ করে বিক্ষোভে সামিল হল । শনিবার এই ঘটনাকে কেন্দ্র করে বিক্ষোভ চলে মুর্শিদাবাদের হরিহরপাড়া স্বরুপপুর হাই স্কুলে ।

স্বরুপপুর স্কুলের দশম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের ফর্ম ফিলাপে উঠছে বাড়তি টাকা নেওয়ার অভিযোগ । ফর্ম ফিলাপে করার জন্য বাড়তি টাকা নেওয়ার অভিযোগে শনিবার দুপুরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল স্কুলের ছাত্রছাত্রীরা । দশম শ্রেণীর ছাত্রছাত্রীদের অভিযোগ, মাধ্যমিক পরীক্ষা দেওয়ার জন্য ফর্ম ফিলাপের জন্য ১৮৫ টাকা করে নেওয়ার কথা ছিল । কিন্তু তারা এদিন অভিযোগ এনেছে তাদের কাছ থেকে ৪০০ টাকা নেওয়া হচ্ছে । পাশাপাশি জানা যাচ্ছে এই বাড়তি টাকার রশিদ দেওয়া হচ্ছে না তাদের ।

জানা যায় শুক্রবারও ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ দেখিয়েছিল ওই স্কুলে । স্কুলের প্রধান শিক্ষক না থাকায় কোন সদুত্তর পায়নি ছাত্রছাত্রীরা । শনিবার স্কুলে প্রধান শিক্ষক আসতেই প্রধান শিক্ষককে ঘিরে ধরে বিক্ষোভ দেখায় তারা । পরে রাস্তা অবরোধ করেও বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রীরা । এই ঘটনায় SFI-এর ছাত্র নেতারাও উপস্থিত ছিলেন বলেন জানা যায় । অভিযোগ উঠছে, তৃণমূলের নেতৃত্বরা এসে অবরোধ তুলে দেয় এবং SFI ছাত্রনেতাদেরকে মারধর করে । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলায় আসে এবং SFI ব্লক কমিটির সম্পাদক ইঞ্জামুল হক ( রানা) , অভিষেক বিশ্বাস মল্লিক ও মুসা কলিম সেখকে আটক করে নিয়ে যায় থানায় ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube