নাবালিকাকে ধর্ষণ, অপহরণ ও খুন! ফাঁসির সাজা দিল বারুইপুর আদালত

নাবালিকাকে অপহরণ, ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্তকে ফাঁসির আদেশ দিল বারুইপুর আদালত । এই প্রথম পকসো মামলায় অভিযুক্ত কাউকে ফাঁসির নির্দেশ দেওয়া হল । ফাঁসির সাজার নির্দেশ দিল ৩৮ বছর বয়সী আজগর আলি খাদি মুন্সারীকে । এই রায় ঘোষনা করলেন অতিরিক্ত ডিস্ট্রিক্ট ও সেশান বিচারক সন্দীপ কুমার মান্না ।

এই রায়ে ৩৬৩ ও ৩৬৫ ধারার উপর ৭ বছরের জেল হয় । পাশাপাশি ৫ হাজার টাকা জরিমানা করা হয়, অনাদায়ে ৬ মাসের জেল দেওয়া হয় । পকসোতে ৬ এর উপর ১ লাখ টাকা জরিমানা ও যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয় । ৩০২ এর উপর মৃত্যুদন্ড ও ১ লাখ টাকা জরিমানা করা হয় । এছাড়াও ২ লাখ টাকা ক্ষতিপুরণের দেওয়ার নির্দেশ দেওয়া হয় মৃতের পরিবারকে।

এই মামলাটি নরেন্দ্রপুর থানা এলাকার খেয়াদহের ঘটনা । ২০১৯ সালের ১৫ই জুলাইয়ের ঘটনা ।জানা যাচ্ছে অভিযুক্ত নাবালিকাকে তার বাবার কাছে নিয়ে যাবে বলে তাকে কোলে করে পাঁচিল টপকে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায় । তারপর অভিযুক্ত ৬ বছরের নাবালিকাকে একটি সংস্থার পাঁচিল দেওয়া জমির ভেতর নিয়ে গিয়ে মুখ চেপে ধরে যৌন নির্যাতন করে তাকে খুন করে জঙ্গলের মধ্যে ফেলে দেয় । ঘটনার ৬ দিন পর ২১ তারিখ তার দেহ উদ্ধার হয় । অভিযুক্ত নাবালিকার বাবার সাথে কাজ করত বলেও জানা যাচ্ছে । সেই সুত্র ধরেই নাবালিকার বাড়িতে যাতায়াত করত অভিযুক্ত ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube