মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বারুইপুরে

ঘর থেকে উদ্ধার হল যুগলের গুলিবিদ্ধ মৃতদেহ । বুধবারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের বাইপাস সংলগ্ন এলাকায় । মৃতরা হলেন ৪৮ বছর বয়সী উত্তম মন্ডল ও ৪২ বছর বয়সী অপর্ণা মন্ডল ।

বুধবার বিকেলে ভাড়া ঘর থেকে পচা গন্ধ পেয়ে স্থানীয়রা বারুইপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে মৃতদেহ দু’টি উদ্ধার করে । উত্তমের হাত থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল । পুলিশের অনুমান মঙ্গলবার রাতেই এই ঘটনা ঘটেছে । পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বিগত ছয় মাস ধরে এই বাইপাস সংলগ্ন এলাকায় দেবেন নস্করের বাড়িতে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে ভাড়া থাকছিলেন উত্তম ও অপর্না । উত্তমের বাড়ি উস্তি থানার রসা এলাকায় । পেশায় ট্রাকচালক উত্তমের স্ত্রী ও সন্তান রয়েছে বলেই জানা গিয়েছে । স্থানীয় সূত্রে আরও জানা যাচ্ছে, দীর্ঘ তিন বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে অপর্ণার সাথে জড়িয়ে পড়েছিলেন তিনি ।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে অপর্ণার বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ধামুয়া এলাকায় বলে । মঙ্গলবারই তাদেরকে শেষবারের মতো দেখা গিয়েছিল বলে দাবি স্থানীয়দের । তবে কী কারণে এই খুন, সেই বিষয়টি এখনও পর্যন্ত পরিষ্কার নয় । জানা যাচ্ছে, গত সোমবার উস্তির বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন উত্তম । তারপর আর বাড়ি ফেরেননি তিনি । পুলিশের প্রাথমিক অনুমান অপর্ণাকে গুলি করার পর নিজেও গুলিবিদ্ধ হন উত্তম। তবে সঠিক কী ঘটনা ঘটেছে সে বিষয়ে শুরু হয়েছে তদন্ত ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube