হরিহরপাড়ায় উল্টে গেল ট্র্যাক্টর, দুর্ঘটনায় মৃত্যু চালকের!

উৎসবের মরসুমেও অব্যাহত পথ দুর্ঘটনা । মুর্শিদাবাদের হরিহরপাড়ায় উল্টে যায় একটি মাটি বোঝাই ট্র্যাক্টর । যার জেরে মৃত্যু হল চালকের । শনিবার সকালে এই দুর্ঘটনায় প্রাণ হারালেন ট্র্যাক্টরের চালক নয়ন বিশ্বাস ।

শনিবার সকাল ন’টা নাগাদ ট্র্যাক্টর উল্টে মৃত্যু হল এক চালকের । ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সোনা ডাঙা এলাকায় । এদিনের ঘটনায় জানা যায় মৃত যুবকের নাম নয়ন বিশ্বাস; তাঁর বয়স হয়েছিল ১৯ । তার বাড়ি বিশারথগঞ্জ এলাকায় অবস্থিত ।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে রামকৃষ্ণপুর এলাকায় রাস্তা তৈরীর কাজ হচ্ছিল । ওই রাস্তায় মাটি ফেলার জন্য মাঠ থেকে মাটি কেটে ট্র্যাক্টরে করে নিয়ে আসা হচ্ছিল । সেই ট্র্যাক্টরটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় নয়নজলিতে । এই ঘটনায় ওই ট্র্যাক্টরের তলায় চাপা পড়ে মৃত্যু হয় ওই চালকের ।

ঘটনার খবর জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায় । খবর দেওয়া হয় হরিহরপাড়া থানার পুলিশকে । ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয় হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে । সেখানে চিকিৎসক ট্র্যাক্টরের চালককে মৃত বলে ঘোষণা করেন । পরে তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানা গিয়েছে ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube