চাকরি দেওয়ার নামে প্রতারণা, ধৃত ১

দুর্গাপুর, পশ্চিম বর্ধমান: বুধবার দুর্গাপুর ইস্পাত কারখানায় চাকরি দেওয়ার নামে প্রায় ১ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠল । উড়িষ্যার পুরী থেকে মহারাষ্ট্রের পুলিশের হাতে গ্রেফতার হল দুর্গাপুরের পলাশডিহার যুবক আকাশ মুখোপাধ্যায় ।

বুধবার মহারাষ্ট্রের নাগপুর সিটি পুলিশের একটি দল অভিযুক্ত আকাশকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্তের জন্য হাজির হয় দুর্গাপুরের সিটি সেন্টারের কমার্শিয়াল কমপ্লেক্সের একটি ফটোকপির দোকানে । জানা যাচ্ছে, এই দোকানেই জাল নিয়োগপত্র বানিয়েছিল আকাশ ।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মহারাষ্ট্র পুলিশের সাব-ইন্সপেক্টর বিজেন্দ্র নায়েক প্রতারণার ঘটনার কথা জানাতে গিয়ে বলেন, দুর্গাপুর স্টিল প্লান্টে চাকরি করে দেওয়ার নামে জাল নিয়োগ পত্রের বিনিময়ে কর্মপ্রার্থীদের কাছ থেকে প্রায় এক কোটি টাকা তুলেছিল এই আকাশ । তাদের কাছে এই মর্মে অভিযোগ হওয়ার পর তারা তদন্তে নেমে আকাশকে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে । পুরো ঘটনার তদন্ত জোর কদমেই চলছে বলে তার দাবি ।

তবে এই ঘটনায় আকাশ ছাড়া আর কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তাও খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ । দিকে দিকে নিয়োগ দুর্নীতি ও প্রতারণার ঘটনার মধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য তৈরি হয় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube