নিখোঁজ যুবক, নিষ্ক্রিয় পুলিশ!

চারিদিকে যখন অপরাধের সংখ্যা বাড়তে থাকে, সাধারণ মানুষ তখন আইনের দ্বারস্থ হন । ঠিক এই কথাটিই মাথায় রেখে থানার দ্বারস্থ হয়েও হাতে এল শুধুই হয়রানি । দক্ষিণ দিনাজপুরে এক যুবক নিখোঁজ হয়ে যাওয়ায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তাঁর পরিবারের সদস্যরা । তাঁদের অভিযোগ, অভিযোগ দায়ের করা সত্ত্বেও নিষ্ক্রিয় থেকেছে পুলিশ । এমত অবস্থায় তাঁরা বেছে নেন প্রতবাদের পথ ।  

পরিবার সুত্রে জানা যাচ্ছে, বাজার করতে বেরিয়ে ছিলেন ২০ বছরের সন্তু মণ্ডল । তাঁর পর থেকেই নিখোঁজ হয়ে যায় সে ।শুধু তাই নয়, পরিবারকে ফোন করে চাওয়া হয় মুক্তিপণ । পুলিশের কাছে অভিযোগ, লিখিত অভিযোগের পরেও হেলদোল নেই পুলিশের । এমনটাই অভিযোগ পরিবারের সদস্যদের ।

এই ঘটনার প্রতিবাদে ৫১২ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা । অপহরণের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য হিলি থানার মুরালিপুর এলাকায় । ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে অবরোধকারীরা ।

প্রসঙ্গত, হিলির কুঞ্জডুঙ্গির বাসিন্দা ২০ বছরের সন্তু মণ্ডল মঙ্গলবার রাতে স্থানীয় ত্রিমোহিনী হাটে গিয়েছিল বাজার করতে । তারপর থেকেই সে আর বাড়ি ফেরেনি । খোঁজাখুঁজির পর তাঁকে না পেয়ে ঘটনার বিস্তারিত জানিয়ে পরিবারের লোকেরা হিলি থানায় লিখিত অভিযোগ করেন । যুবকটি নিখোঁজ হওয়ার পর দু’কোটি টাকা মুক্তিপণ চেয়ে হুমকি ফোন করা হয় পরিবারকে ।

মুক্তিপণ চেয়ে ফোন আসতেই ফের থানার দ্বারস্থ হন পরিবার সহ স্থানীয়রা । অভিযোগ ওঠে, এরপরেও পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করছে । এদিন হিলি বালুরঘাট ৫১২ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বাসিন্দারা ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube