মদের প্রলোভন দেখিয়ে মিটিং!

মদের প্রলোভন দেখিয়ে মিটিংয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠল আইএসএফ-এর বিরুদ্ধে ।যদিও এই অভিযোগ সম্পূর্ণভাবে অস্বীকার করেন ভাঙড়ের আইএসএফ-এর বিধায়ক নওশাদ সিদ্দিকী । উল্লেখ্য রবিবার ভাঙড়ে নওশাদ সিদ্দিকী রাজনৈতিক সভা করেন ।

এই প্রসঙ্গে আইএসএফের পাল্টা অভিযোগ মিটিংয়ে যাওয়ার পথে বাধা দিচ্ছিল তৃণমূলের সমর্থকরা । রাতভর বাইক মিছিল এবং বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি দিয়ে সন্ত্রাস সৃষ্টি করছিল তৃণমূল । অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম ভাঙড়ের রাজনীতি ।

রবিবার বিকালে ভাঙড়ের ঘটকপুকুরে রাজনৈতিক সভা ছিল আইএসএফ-এর । অভিযোগ সেই সভাতে যাওয়ার পথে রানিগাছি এলাকায় তৃণমূলের দুষ্কৃতীরা আইএসএফের কর্মীদের বাধা দেয় । ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালে ভাঙড়ে থানার পুলিশ আধিকারিকরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন ।

তৃণমূলের পাল্টা অভিযোগ যুবকদের মদের প্রলোভন দেখিয়ে জোর করে মিটিংয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল আইএসএফ-এর সমর্থকরা । এমনকি রাস্তা দিয়ে যাওয়ার সময় অকথ্য ভাষায় তৃণমূল কর্মীদের গালিগালাজও করা হচ্ছিল । এহেন আচরণের বিরুদ্ধে এলাকার সাধারণ মানুষ সরব হয়ে প্রতিবাদও জানান বলে সুত্রের খবর ।

উল্লেখ্য রবিবার যে জায়গাতে নওশাদ সিদ্দিকী রাজনৈতিক সভা করলেন সেখানেই সোমবার শওকত মোল্লার নেতৃত্বে সভা করবে তৃণমূল কংগ্রেস।।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube