অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ‘কটূূক্তি’! চড় মারলেন সোহম!

নিউ টাউন শাপুরজি এলাকায় শুক্রবার রাত্রে শ্যুটিং সারতে একটি রেস্টুরেন্টে গিয়েছিলেন তৃণমূল বিধায়ক এবং অভিনেতা সোহম চক্রবর্তী । সেখানেই গাড়ি পার্কিংকে কেন্দ্র করে বচসা শুরু হয়; সৃষ্টি হয় তুমুল উত্তেজনার । তৃণমূল নেতার নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে ওঠে মারধরের অভিযোগ । এমনকি সোহমের বিরুদ্ধেও ওঠে মারধরের অভিযোগ, যা তিনি স্বীকারও করে নেন ।

এই ঘটনায় জানা যায়, রেস্টুরেন্টে শুটিং করতে আসেন সোহম । তাঁর গাড়ি দাঁড় করানো ছিল রেস্টুরেন্টের বাইরে । অভিযোগ ওঠে সেই রেস্টুরেন্টে তাঁর গাড়িটি যেভাবে ছিল তাঁর জেরে অন্যান্য অতিথিদের সমস্যার সম্মুখীন হতে হয় । ফলত তাঁদের সমস্যার কথা মাথায় রেখে রেস্টুরেন্টের পক্ষ থেকে অভিনেতার গাড়িটি সরাতে বলা হয় ।

এরপরই অভিনেতার নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসা শুরু হয় রেস্টুরেন্টের কর্মীদের সঙ্গে । সেই বচসা পরে হাতাহাতিতে রূপান্তরিত হয় । তৃণমূল নেতার নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে ওঠে মারধরের অভিযোগ । এই ঘটনার জেরে নিউটাউনের শাপুরজিতে ব্যাপক উত্তেজনা ছড়ায় ।  ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর কমিশনারেটের টেকনোসিটি থানার পুলিশ । তবে জানা যায় এই ঘটনায় কোন অভিযোগও নিচ্ছে না টেকনোসিটি থানা ।

ঘটনায় অভিনেতা সোহম চক্রবর্তী জানান, তিনি শ্যুটিং করছিলেন যখন তিনি চেঁচামিচির কথা শুনতে পান । তিনি ঘটনাস্থলে এসে ব্যাপ্রতি জানার চেষ্টা করেন । তিনি আরও জানান, তাঁকে ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটূক্তি করা হচ্ছিল ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube