আবার ‘কুলি’ রজনীকান্ত

এতদিন ছিল থ্যালাইভার ওয়ান সেভেন ওয়ান । এবার সেই ছবির নাম হল কুলি । না না, এটা কিন্তু অমিতাভ বচ্চনের সুপারহিট সিনেমা কুলির রিমেক নয় । এটা হল আরও এক মেগাস্টারের কুলি । মানে রজনীকান্তের লেটেস্ট মুভি । জুন মাস থেকে শুরু হবে শুটিং ।

https://www.instagram.com/p/C5FZdkCog6n/?igsh=MW1xdmlmN3VzcHBj

টিজারে ভিন্টেজ লুকে রজনীকান্ত । আর সেটাতেই বাজিমাত । সোস্যাল মিডিয়ায় লাইকের সুনামি । এই মুহূর্তে পরিচালক টি জে গনভেলের ভেত্তাইয়ান ছবির শুটিংয়ে ব্যাস্ত থালাইভার । তার মধ্যেই রজনীকান্তের পরের ছবির অফিসিয়াল টাইটাল ঘোষণা করলেন লোকেশ কনগরাজ । থ্যালাইভারের পরবর্তী সিনেমার নাম – ‘কুলি’ । টিজারের মধ্যে দিয়ে, এর আগে যে যে সিনেমায় এই আইকনিক কুলি চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণি মেগাস্টার, সেই সব চরিত্রগুলিকেই যেন স্মরণ করেছেন লোকেশ ।

কোন কোন সিনেমায় কুলির চরিত্রে দেখা গিয়েছিল থ্যালাইভাকে ? ১৯৭৮ সালে ‘Mullum Malarum’, ১৯৯২ সালে ‘Mannan’ । ১৯৯৩ সালে ‘Uzhaipaali’ । রজনীকান্তের সবকটি আইকনিক চরিত্রের সেরা অংশ নিয়েই নাকি কুলি ছবি । এমনটাই দাবি পরিচালকের । টিজারে একটি ইস্টার এগ-কে দেখা যাচ্ছে । তার সঙ্গে রয়েছে ব্যাকগ্রাউন্ডে ১৯৬৯ সালে কমল হাসানের সঙ্গে যে ছবিতে অভিনয় করেছিলেন থ্যালাইভা, সেই ‘নিনাইথালে ইনিক্কুম’ ছবির একটি জনপ্রিয় গান – শিব সম্বুর সিগনেচার টিউন । টিজার দেখে অনেকেই কিন্তু রজনীর চরিত্রটির সঙ্গে রোলেক্সের চরিত্রের একটা মিল খুঁজে পাচ্ছেন । কিন্তু লোকেশ নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, রোলেক্সের সঙ্গে কুলি সিনেমায় রজনীকান্তের চরিত্রের কোনওই মিল নেই । তবে চিত্রনাট্য অনেকটা হয়ত একই রকমের । সেই রজনীকান্তের আইকনিক রোল – দুষ্টের দমন ।

Image Courtesy: Google

পরিচালক অবশ্য আরও একটা কথা স্পষ্ট করে দিয়েছেন যে ‘Coolie’ সিনেমাটা কিন্তু স্ট্যান্ড অ্যালোন মুভি । মানে এর কোনও সিকুয়্যাল হওয়ার সম্ভাবনা নেই । যেমনটা তিনি রেখেছেন কমল হাসানের – ‘Vikram’ কার্থির – ‘কইথি’ এবং থ্যালাপতি বিজয়ের – ‘লিও’ সিনেমার ক্ষেত্রে । যদিও কবে এই সিনেমাগুলির দ্বিতীয় ভাগের কাজ তিনি শুরু করবেন, এখনও ঘোষণা করেননি লোকেশ । রজনীকান্তের ছবি মানেই তো মিউজিক্যাল অনিরুদ্ধ রবিচন্দ্র । এখন এই কম্বিনেশনটা যেন সর্বজনবিদিত । এখানেই তার অন্যথা হয়নি । লোকেশ কনগরাজের এই সিনেমার মিউজিক ডিরেক্টরও অনিরুদ্ধ ।

আপাতত যা খবর, জুন মাস থেকে শুরু হবে ছবির শুটিং । রজনীকান্তের সঙ্গে আর কে কে আছেন? সেটি এখন গোপনই রাখছেন পরিচালক । তবে বিভিন্ন সূত্র থেকে যে খবর পাওয়া যাচ্ছে, বিগ বাজেটের এই ছবিতে থাকবে বড় চমক । যদিও এবিষয়ে লোকেশের মুখে কুলুপ । তবে তাঁর আশা, সম্ভবত আগামী বছরই রিলিজ করবে রজনীকান্তের মেগা মুভি — কুলি । তখন আবার হয়ত ঝড় উঠবে বক্স অফিসে । যেমনটা উঠেছিল নেলসন দিলীপ কুমারের কুলি সিনেমা রিলিজের পরে । এই ছবির সাফল্য কামনা করছি আমরাও ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube