প্রতারণার অভিযোগে গ্রেফতার খোদ পুলিশকর্মী

চাকরির টোপ দিয়ে প্রতারণা করার অভিযোগ উঠল কলকাতা পুলিশের এএসআই সঞ্জীব দেঁড়ে ও তার স্ত্রী তৃনমূলের প্রাক্তন প্রধান বর্ণালী দেঁড়ের বিরুদ্ধে ।অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ওই দম্পতিকে ।অভিযুক্ত বর্ণালী দেঁড়ে খলিশানি অঞ্চলের প্রাক্তন প্রধান ও বর্তমানে পঞ্চায়েত সদস্যা ।

অভিযোগ উঠেছে উলুবেড়িয়ার খলিশানী অঞ্চলের বাসিন্দা কলকাতা পুলিশের এএসআই সঞ্জীব দেঁড়ে ও তার স্ত্রী বর্ণালী দেঁড়ে সরকারি চাকরি দেওয়ার নাম করে বেশ কিছু বেকার যুবক-যুবতীদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা প্রতারণা করেন । পাশাপাশি বাঁশদ্রোণীর জনৈক বাসিন্দার কাছ থেকে ছেলেকে স্বাস্থ্য দফতরে স্থায়ী পদে চাকরি করে দেওয়ার নামে টাকা নিয়েছিল এই প্রতারক চক্র ।

প্রতারিত হয়েছেন বুঝতে পেরেই বাঁশদ্রোণীর বাসিন্দা আখতারা বানু কলকাতা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন । মামলার তদন্তভার তুলে দেওয়া হয় লালবাজারের গোয়েন্দা দফতরের হাতে । অভিযোগ শুধু কলকাতায় নয় হাওড়ায় নিজ এলাকার কয়েক জন‌কেও প্রতারিত করেন সঞ্জীব ও তার স্ত্রী । এলাকার এক বেকার যুবক জয়দীপ মান্না জানান স্বাস্থ্য দফতরে চাকরি করে দেওয়ার নাম করে তার থেকে ৩ লক্ষ টাকা নিয়েছিল সঞ্জীব । চাকরি তো হয়নি উল্টে টাকা ফেরত দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে তাকে ঘোরাচ্ছিল সঞ্জীব ।

এলাকার বিজেপি নেতৃত্বের অভিযোগ, শুধু চাকরি দেওয়ার নাম করে নয় বহু রকম ভাবে বহু মানুষকে প্রতারিত করেছে এই দম্পতি । খলিশানি অঞ্চলের বিরোধী দলনেতা তৃনমুলের শেখ আনোয়ার আলী বলেন, যে দোষ করবে সে শাস্তি পাবে, দল কখনোই এগুলোকে সমর্থন করে না ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube