সরকারি দফতরে আধিকারিকের বিরুদ্ধে পড়ল পোস্টার

উত্তর ২৪ পরগনা জল সম্পদ অনুসন্ধান ও উন্নয়ন দপ্তরের সরকারি আধিকারিকের বিরুদ্ধে ঠিকাদারদের কাছ থেকে ১৫ শতাংশ অনৈতিক টাকার দাবির বিরুদ্ধে পোস্টার পড়ল সরকারি দফতরে । জল সম্পদ অনুসন্ধান ও উন্নয়ন দফতরের অধীন বারাসত বিভাগের নির্বাহী বাস্তুকরের বিরুদ্ধে পড়ল পোস্টার । পোস্টার লাগান হল বারাসত হাতিপুকুর এলাকার অফিসেই ।

অভিযোগ উঠছে, বারাসত বিভাগের নির্বাহী বাস্তুকার মোহাম্মদ রেজাউল হক শেখ তার দফতরের ঠিকাদারদের কাছ থেকে অনৈতিক ভাবে টাকা দাবি করছেন । এই ঘটনার জেরেই লাগানো হয়েছে পোস্টার । এর আগেও ঠিকাদাররা জেলাশাসকের দফতরে লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন । তবে তাতেও কোন সূরাহা না মেলায় অবশেষে পোস্টার লাগিয়ে প্রতিবাদ করতে বাধ্য হয়েছেন ওই ঠিকাদাররা ।

রাতের অন্ধকারে বহিরাগত ঠিকাদারদের কাছ থেকে টাকা নিয়ে টেন্ডার পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ওই অভিযুক্ত আধিকারিকের বিরুদ্ধে । ঠিকাদারদের প্রভাবশালী নাম করে ভয় দেখানো হয় বলেও অভিযোগ । অভিযুক্ত আধিকারিক ঠিকাদারদের সাথে প্রতিনিয়ত দুর্ব্যবহার করে থাকেন, এরকম একাধিক মর্মে পোস্টার পড়েছে জল সম্পদ অনুসন্ধান ও উন্নয়ন দফতরের অফিসে ।

এর আগেও ওই আধিকারিকের বিরুদ্ধে জেলাশাসকের কাছে লিখিত অভিযোগ জানিয়েছে ঠিকাদার সংস্থাগুলি । তারা দ্রুতদার সাথে এই আধিকারিকের বারাসতের দফতর থেকে অন্যত্র বদলির দাবিও জানাচ্ছেন ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube