নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধন

।।স্বর্ণালী মান্না ।।

শুরু হয়ে গেল নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার । শুক্রবার ২ দিন ব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হল নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের । মুম্বাইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে অবস্থিত এই নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার তুলে ধরবে ভারতের সাংস্কৃতিক দিক ।

উপস্থিত ছিলেন বলিউডের নামী তারকারা । তাদের মধ্যে শাহরুখ খান, সলমন খান, আলিয়া ভাট, রণবীর সিংহ, দীপিকা পাডুকোন, কারিনা কাপুর, সেফ আলি খান, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস অন্যতম । এছাড়াও, ছিলেন হলিউডের বিশিষ্ট তারকারাও । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেনিলোপি ক্রুজ, টম হল্যান্ড, মডেল জিজি হাদিদ প্রমুখ ।

অনুষ্ঠানের সূচনা করেন রিলায়েন্স কোম্পানির চেয়ারপার্সন নীতা আম্বানি । তিনি “রঘুপতি রাঘব” গানে নৃত্য পরিবেশন করেন । গোলাপি-কমলা সাড়ি পড়ে অপুরব লাগছিল তাঁকে । তিনি জানিয়েছেন এই মঞ্চে নৃত্য পরিবেশন করে তাঁর নিজের ছোটবেলার কথা মনে পড়ে যায় ।

দ্বিতীয় দিন অনুষ্ঠানে নাচে মাতিয়ে তোলেন আলিয়া ভাট ও রশ্মিকা মন্দনা । সম্প্রতি “নাটু নাটু” গানে অস্কার সম্মান লাভ করেছে আরআরআর ছবির এই গান । শাহরুখ খান তাঁর পাঠান ছবির “ঝুমে জো পাঠান” গানে পা মেলান । তাঁর সঙ্গে জোগ দেন রণবীর সিংহ ও বরুণ ধাওয়ান ।

নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে তিন্টে সাংস্কৃতিক মঞ্চ করা হয়েছে- ২০০০ সিটের গ্র্যান্ড থিয়েটার , প্রযুক্তিগতভাবে উন্নত ২৫০ সিটের স্টুডিও থিয়েটার ও ১২৫ সিটের কিউব । স্বারোভস্কি ক্রিস্টালে সজ্জিত গ্র্যান্ড থিয়েটারটিতে রয়েছে ডলবি অ্যাটমোস সারাউন্ড সাউন্ড সিস্টেম ও ভারচুয়াল অ্যাকুস্টিক সিস্টেম সহ  দুর্দান্ত আলোক-ব্যবস্থা । এই সেন্টারে রয়েছে ১৬০০০ বর্গফুটের ও ৪ তলার আর্ট হাউস, যার উদ্বোধন করেন কোকিলাবেন ধিরুভাই আম্বানি ।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিসের চেয়ারম্যান, মুকেশ আম্বানির কথা অনুযায়ী, তাঁর স্ত্রী এই কালচারাল সেন্টারটি শুধুমাত্র মুম্বাইকে নয়, বরং গোটা ভারতবর্ষকে উপহার দিয়েছেন । তিনি আরও জানান এই কালচারাল সেন্টারটির মাধ্যমে এখন আমাদের দেশে বিশ্বমানের বিষয়বস্তু তৈরি করার মতো কাঠামো রয়েছে ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube