রাজনীতি করলেন ওড়িশার রাজ্যপাল, অভিযোগ তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের

রেলের অনুষ্ঠানে এসে রাজ্যপাল সরাসরি রাজনীতি করলেন, এমনটাই অভিযোগ আনলেন তৃণমূলের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় । আজ হাওড়া স্টেশনে পুরী-হাওড়া বন্দে ভারত এক্সপ্রেসের অনুষ্ঠানে এসে তিনি অভিযোগ করে জানান, রাজ্যপাল নিরপেক্ষ হওয়া উচিত । তবে ওড়িশার রাজ্যপাল সেই অনুষ্ঠানে বিজেপির প্রশংসাই করে গেলেন ।

সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় জানান, যেভাবে ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে রাজ্যপাল গনেশী লাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুনগান করলেন তাতে তিনি লজ্জিত ।তিনি বলেন, এভাবে সরকারি অনুষ্ঠানে রাজনীতি করা যায় না । তৃণমূল সাংসদ আরও বলেন, তাহলে তিনিও তো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অনেক কথা বলতে পারতেন, কিন্তু সৌজন্যের খাতিরে তিনি সেই সব কিছু বলেননি । এভাবে প্রধানমন্ত্রীর ব্যক্তিগতভাবে গুণগান করাটা ঠিক নয় । এতে তিনি নিজেও যেমন দুঃখ পেয়েছেন তেমনই অস্বস্তিতে পড়েছেন অন্যরাও ।

এদিন তিনি আরও বলেন, মাস তিনেক আগে দিল্লিতে তৃণমূল সাংসদরা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কেন্দ্রীয় গ্রাম উন্নয়ন দফতরের মন্ত্রী গিরিরাজ সিংহের সাথে ১০০ দিনের কাজে রাজ্যের পাওনা টাকা নিয়ে বলতে গিয়েছিলেন । সেখানে তারা জানতে পারেন রাজ্যের বিজেপি সাংসদরা লিখিতভাবে ওই দফতরে জানিয়েছেন যাতে পশ্চিমবঙ্গকে কোন টাকা না দেওয়া হয় । তার অভিযোগ, রাজ্যের পাওনার ব্যাপারে কেন্দ্রীয় সরকার ১০০% বৈমাতৃসুলভ আচরণ করছে । পাশাপাশি তিনি বলেন, এটা খুবই দুঃখের বিষয় যে রাজ্যের হকের পাওনা টাকা রাজ্যকে দেওয়া হচ্ছে না ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube