মুহূর্ত তৈরি করলেন দুই ‘কিংবদন্তি’

সে যেন এক অভূতপূর্ব মুহূর্ত! ১৬তম আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সকল দর্শক সাক্ষী থাকল সেই ঘটনার । উদ্বোধনী মঞ্চে দুই কিংবদন্তি মিলে গেল । তাঁরা আর কেউ নয়, বাইশ গজের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি, ওপর জন সুরের জাদুকর অরিজিৎ সিং ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষ হতেই ধোনি আলাপ সারতে গিয়েছেন অরিজিৎ-এর সাথে, সঙ্গে সঙ্গেই শ্রদ্ধায় মাথা ঝুঁকিয়ে দিলেন অরিজিৎ । তৈরি হল ঐতিহাসিক এক মুহূর্ত । উচ্চতার শিখরে পৌঁছেও কীভাবে মাটির সাথে মিশে থাকতে হয় তা বারেবারেই শেখান এই দুই তারকা ।

শুক্রবার আমেদাবাদের মোদি স্টেডিয়ামে আইপিএলের উদ্বোধন সম্পন্ন হয়েছে । সেই স্টেডিয়াম ভর্তি ‘ধোনি’ ভক্ত । প্রিয় খেলোয়াড়ের ব্যাটিং দেখতে, চার-ছক্কার ঝড় দেখতে গমগম করছিল দর্শক আসন । আর সেই উদ্বোধনী মঞ্চে ‘চন্না মেরেয়া’ ‘দেবা দেবা’, ‘ঝুমে জো পাঠান’ ‘লে ফাকিরা’ ‘কেশরিয়া’র মতো ব্যাক টু ব্যাক হিট গান গেয়ে সবাইকে মজিয়ে রেখেছিলেন বিশ্বখ্যাত বঙ্গ তনয় । আর সেই সুরের মায়ায় ডুবে গিয়েছিলেন মাহিও । অনুষ্ঠান শেষ হতেই মঞ্চে সঞ্চালিকা ডাকছেন বিসিসিআই, আইপিএল কর্তাদের । ডাকলেন ধোনি-হার্দিককেও । মঞ্চে আগের থেকেই উপস্থিত ছিলেন অরিজিৎ, রাশ্মিকা, তামান্নারা । এরপরে আলাপ পর্ব সারতে মাহি এগিয়ে এলে হাত পায়ের কাছে নামিয়ে প্রণাম করলেন অরিজিৎ । দর্শকদের পাওনা হল দ্বিগুণ । আর সেই মুহূর্তের ছবি ক্যামেরা বন্দি করে, ছড়িয়ে পড়তে সময় লাগল না বেশি ।

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube