“কেন্দ্র আমাদের টাকা দিচ্ছেনা, তা সত্ত্বেও আমরা বিভিন্ন প্রকল্পে সেরা হচ্ছি…”

“কেন্দ্র আমাদের টাকা দিচ্ছেনা তা সত্ত্বেও আমরা বিভিন্ন প্রকল্পে সেরা হচ্ছি । হয়ত হিংসা হতে পারে কিংবা রাজনীতি হতে পারে । তা সত্ত্বেও আমরা দেখিয়ে দেব কেন্দ্রকে”। এমনই দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।   

আজ হুগলির সিঙ্গুরের রতনপুর এলাকা থেকে সারা রাজ্যের ৩ হাজারের বেশি পঞ্চায়েতের ১২ হাজার কিলোমিটার রাস্তা প্রকল্পের সূচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায় । “পথশ্রী-রাস্তাশ্রী” প্রকল্পের সূচনা করেন মুখ্যমন্ত্রী । তিনি আরও বলেন, “শুধু ছবি লাগালে হয় না, বুদ্ধি খরচ করতে হয় । আমরা ইতিমধ্যেই এক লক্ষ কিলোমিটার রাস্তার কাজ শেষ করেছি । আমরা জাতীয় পুরস্কারও পেয়েছি” ।

কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ আজ নতুন নয় । অনেক প্রকল্পের জন্য আগেও আর্থিক সাহায্য থেকে বঞ্চিত হয়েছিল রাজ্য ।

পাশাপাশি সিঙ্গুর প্রসঙ্গে তিনি বলেন, “সিঙ্গুরের অনিচ্ছুক কৃষকরা জমি ফেরত পেয়েছে । সেখানে চাষও হচ্ছে । বাকি ২৫০ একর জমি কে চাষযোগ্য করে দেওয়া হবে” । পাশাপাশি “কন্যাশ্রী”, “সবুজসাথী” কিংবা “লক্ষ্মীর ভান্ডার” এর মতো প্রকল্পগুলির সুবিধা নিতে মানুষকে অনুরোধ করেন। একই সাথে মঞ্চ থেকেই রাজ্য ও কেন্দ্রের বিরোধী দলের সমালোচনা করেন মুখ্যমন্ত্রী ।

সম্প্রতি নিয়োগ দুর্নীতি নিয়ে উঠে এসেছে বহু চাঞ্চল্যকর তথ্য । বিরধীদের প্রশ্ন, নিয়োগ কেলেঙ্কারি থেকে নজর ঘোরাতেই কি মুখ্যমন্ত্রীর এমন মন্তব্য?

নিউজ টাইম চ্যানেলের খবরটি দেখতে এখানে ক্লিক করুন।
Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube