কৃষ্ণনগরের সভা মঞ্চ থেকে যোগীকে ‘ভোগী’ বলে তোপ মমতার

নিউজটাইম ওয়েবডেস্ক : বুধবার নদিয়ার কৃষ্ণনগরের মঞ্চ থেকে ফের বিজেপিকে আক্রমন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তবে এদিন তাঁর নিশানায় ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর কথায়, যোগী আদিত্যনাথ ভোগী। তবে শুধু বিজেপি নয় এদিন তিনি আক্রমন শানিয়েছেন বাম-কংগ্রেসকেও।

দিল্লির শাহিনবাগে সিএএ নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে প্রতিবাদ আন্দোলন। এই আন্দোলনেই তীব্র বিরোধিতা করে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এক সাক্ষাৎকারে  বলেন, দেশভাগের সময়  ‌যাঁরা পাকিস্তানে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরাই নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে দিল্লিতে বিক্ষোভ দেখাচ্ছেন । কিন্তু ভারত বিভক্ত হওয়ার মূলে ছিল সাম্প্রদায়িকতা। মঙ্গলবার  তোপ দেগে যোগী  বলেন, অরবিন্দ কেজরিওয়ালের পর এবার  এআইএমআইএম নেতা ওয়াইসি হনুমান চালিশা পাঠ করবেন।

এর পরেই আম আদমি পার্টির তরফে পাল্টা আক্রমন করা হয় ‌যোগীকে। তবে এদিন কৃষ্ণনগর সভা থেকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকে ‌আরও কড়া ভাষায় আক্রমন করলেন মমতা। তাঁর কথায়, যোগী আদিত্যনাথকে ভোগী ,  উনি ভোগ করলে আপত্তি নেই।

কৃষ্ণনগরের সভা  মঞ্চ থেকে এদিন নাম না করেই কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুরকেও আক্রমন করেন মমতা। একইসাথে বিজেপির বিরুদ্ধে ‘উড়ে এসে জুড়ে বসা’র অভিযোগ তুলে তাঁদের দেশ থেকে তাড়াবার হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।    

 

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons