প্রেমের প্রস্তাব নাকোচ, সোশ্যাল মিডিয়ায় অশ্লিল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিতেই আত্মঘাতী ছাত্রী

নিউজটাইম ওয়েবডেস্ক : বহুবার প্রেমের প্রস্তাব দিলেও তা নাকোচ করায় নাবালিকার অশ্লীল ছবি সোশ্যাল সাইটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় এক ‌যুবক। বহুবার এই হুমকি দেওয়ায় অবসাদে ভুগতে শুরু করা ওই ছাত্রী। কোন উপায় না মেলায় আবশেষে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করে ওই নাবালিকা। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঘটনার পরেই গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনাটি ঘটেছে নদিয়ার কালীগঞ্জ থানার মাটিয়ারি সেনপাড়া এলাকায়। আত্মঘাতী ওই নাবালিকা দ্বাদশ শ্রেনীর ছাত্রী। অভিযুক্ত সুজিত ঘোষ নামের অভি‌যুক্ত ওই ‌যুবক বেশ কিছুদিন থেকেই লাগাতার প্রেমের প্রস্তাব দিচ্ছিল ওই নাবালিকাকে। কিন্তু তাতে রাজি না হওয়ায় ছাত্রীকে হুমকি দিতে শুরু করে অভিযুক্ত যুবক। প্রথমে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার হুমকি দেয় সে, কিন্তু তাতে কোন কাজ না হওয়ায় নাবালিকার অশ্লীল ছবি সোশ্যাল সাইটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে শুরু করে। এইভাবে দিনের পর দিন হুমকির ফলে মানসিক অবসাদে ভুগতে শুরু করে ওই ছাত্রী। এরপরই আচমকাই বাড়িতে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা ‌যায় তাকে।  

মেয়ের এমন পরিণতি প্রসঙ্গে মৃত ছাত্রীর মা জানান,  “মেয়ের বিয়ের জন্য অন্যত্র যোগাযোগ করছি শুনেই সুজিত আমার মেয়ের অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার  ছড়িয়ে দেওয়া শুরু করে।”  পুলিস সূত্রে পাওয়া খবর অনু‌যায়ী, কালীগঞ্জ থানায় সুজিত ঘোষের  নামে অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার। সেই অভি‌যোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।

Inform others ?
Show Buttons
Hide Buttons