বাঙালির ফের গর্বের দিন

নিউজটাইম ওয়েবডেস্ক : তিনি বিসিসিআই সভাপতি এবং সাবেক ক্রিকেট অধিনায়ক।তাঁকে ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই বছর টোকিওতে অলিম্পিক গেমসে টিম ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর  হওয়ার জন্য অনুরোধ করেছেন।

আইএএনএস কর্তৃক প্রাপ্ত এক চিঠিতে আইওএর মহাসচিব রাজীব মেহতা  সৌরভ গাঙ্গুলিকে চিঠি দিয়ে বলেছেন, ২৪ জুলাই থেকে ৯ আগস্টের মধ্যে টোকিওতে অনুষ্ঠিত হওয়া গেমসে সম্মানের সম্মান বাড়ানো হবে।

“আমরা টোকিও ২০২০-এ ১৪-১। ক্রীড়া বিভাগে প্রায় ১০০-২০০ অ্যাথলিটদের অংশগ্রহণ প্রত্যাশা করছি। দলটি সিনিয়র অ্যাথলিটদের পাশাপাশি অলিম্পিক গেমসে অভিষেক হওয়ার দিন।

চিঠিতে লেখা হয়,”আপনি এক মহান মানুষ, বিশেষত যুব সমাজের জন্য অনুপ্রেরণা। একজন প্রশাসক হিসাবে আপনি সর্বদা তরুণ প্রতিভা লালন করেছেন। আমরা আশাবাদী যে অলিম্পিক গেমস টোকিও ২০২০ তে আপনার টিম ইন্ডিয়ার সাথে আপনার যোগসূত্র আমাদের তরুণ ক্রীড়াবিদদের জন্য উৎসাহ এবং এক সুযোগস্বরূপ হবে। “

এছাড়াও বলা হয়,”আমরা আশা করি আপনি অলিম্পিক গেমস টোকিও ২০২০ তে উদ্বিগ্নভাবে টিম ইন্ডিয়ার সমর্থন বাড়িয়ে তুলবেন,” ।

 

প্রসঙ্গত,২০১৬ সালের রিও গেমসে ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার, বেইজিং অলিম্পিক স্বর্ণপদক অভিনব অভিনব বিন্দ্র, অভিনেতা সালমান খান এবং সংগীত সুরকার এ.আর. রহমানকে ব্র্যান্ড অ্যাম্বাসাডরের  নাম দেওয়া হয়েছিল।

 

Inform others ?
Show Buttons
Hide Buttons