লীগ টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল মোহনবাগান

নিউজটাইম ওয়েবডেস্ক : মোহনবাগানের বিজয়রথ অব্যাহত, টানা আট ম্যাচ জিতে লীগ টেবিলের শীর্ষে নিজেদের অবস্থান আরও মজবুত করল কিবু ভিকুনার মোহনবাগান। শুক্রবার বেইতিয়ারা ৩-২ গোলে হারালো গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসিকে।

এইদিন শুরু থেকেই একাধিক সুযোগ পেয়েছিল দুই দল। গোলের সুযোগ মিসও করে দুই দল। যদি সুযোগের ফায়দা তুলতে পারতো তাহলে এই ম্যাচের স্কোর লাইন আরও রোমাঞ্চকর হত। গতবারের চ্যাম্পিয়নদের হারিয়ে লীগ টেবিলে নিজেদের জায়গা আরও মজবুত করল ফ্রান গঞ্জালেজরা। এই মুহূর্তে দশ ম্যাচে তেইশ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার উপরে মোহনবাগান, দ্বিতীয় স্থানে থাকা মিনার্ভার থেকে ছয় পয়েন্টে এগিয়ে মোহনবাগান। মিনার্ভা পাঞ্জাব দশ ম্যাচ খেলে সতেরো পয়েন্টে দাঁড়িয়ে।

এইদিন ম্যাচ শুরু হওয়ার ২৮ মিনিটের মধ্যেই এগিয়ে যায় মোহনবাগান। বেইতিয়ার কর্নার থেকে হেডে গোল করে মোহনবাগান কে এগিয়ে দেয় বাবা দিওয়ারা। দ্বিতীয় গোলটিও ছিল প্রথম গোলের একশন রিপ্লে কারন সেই বেইতিয়ার কর্নার থেকে হেডে গোল করে মোহনবাগান কে এগিয়ে দেন ফ্রান গঞ্জালেশ। প্রথমার্ধেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় মোহনবাগান।

বিরতির পর ফের গোল করে ব্যবধান ৩-০ করেন বাবা দিওয়ারা। তারপর হঠাৎই জেগে উঠে চেন্নাই। চেন্নাইয়ের বিজয় এবং বিষ্ণু দূরপাল্লা শর্টে পরপর দুটি বল জড়িয়ে দেন মোহনবাগানের জালে। কিন্তু শেষ পর্যন্ত ৩-২ গোলে ম্যাচ জিতে নেয় মোহনবাগান।

Inform others ?
Show Buttons
Hide Buttons