চলছে তল্লাশি, সিসিটিভি ফুটেজ থেকে অবশেষে প্রকাশ্যে এল হিন্দু মহাসভার প্রেসিডেন্ট খুনের সন্দেহভাজনদের ছবি

নিউজটাইম ওয়েবডেস্ক : রবিবার সকালে প্রকাশ্যে খুন করা হয় বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতি রঞ্জিত বচ্চনকে। এই ঘটনার পর থেকেই উত্তাল হয়েছে উত্তরপ্রদেশের রাজনীতি। যোগী প্রশাসনের দিকে আঙুল তুলতে ছাড়েননি অনেকে। তবে  হিন্দু মহাসভার নেতার খুনের সাথে জড়িতদের ‌যাতে খুব দ্রুত শাস্তি দেওয়া হয় সেজন্য পুলিশ প্রশাসনকে নির্দেশ দিয়েছেন খোদ যোগী আদিত্যনাথ।

মুখ্যমন্ত্রীর এহেন নির্দেশের পরই উঠে পড়ে লেগেছে উত্তরপ্রদেশ পুলিশের বড় কর্তারা। ইতিমধ্যেই ঘটনাস্থলে থাকা CCTV ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। সেখান থেকেই  পাওয়া গিয়েছে সন্দেহভাজনদের ছবি। ইতিমধ্যেই সেগুলি প্রকাশ করেছে হজরতগঞ্জ থানার পুলিশ। শুধু তাই নয়, ‌যে বা ‌যাঁরা ওই ব্যক্তিদের সন্ধান দিতে পারবে তাঁদের পুরস্কার হিসাবে ৫০ হাজার টাকা দেওয়া হবে।

এবিষয়ে লখনউ সেন্ট্রালের DCP দীনেশ সিং বলেন, ‘রবিবার মর্নিং ওয়াক করার সময় গুলিবিদ্ধ করে খুন করা হয় রঞ্জিত বচ্চনকে। অজ্ঞাত পরিচয়ের সেই খুনিদের ধরতে ইতিমধ্যেই তল্লাশি শুরু করাছে পুলিশ। ঘটনাস্থল থেকে পাওয়া সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে সন্দেহভাজনদের ছবি প্রকাশ করা হয়েছে। ঘোষণা করা হয়েছে ৫০ হাজার টাকা পুরস্কারও। খুব তাড়াতাড়ি অভিযুক্তদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।’

Inform others ?
Show Buttons
Hide Buttons