বিয়ে বাড়ি থেকে ফেরার পথে নিগ্রহের শিকার, বধূকে উদ্ধার করতে গিয়ে মৃত শ্বশুর

নিউজটাইম ওয়েবডেস্ক : গভির রাতে শহরে নিগ্রহের শিকার মহিলা। তাঁকে বাঁচাতে গিয়ে মৃত্যু শ্বশুরের। ঘটনাটি ঘটেছে ট্যাংরা থানার অন্তর্গত গোবিন্দ খোটিক রোডে।

মঙ্গলবার রাত্রি ১২ টার দিকে বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন ওই মহিলা এবং তাঁর পরিবারের লোকজন। ঠিক তখনি একটি অ্যাম্বুল্যান্স এসে দাঁড়ায় তাঁদের সামনে। এরপরেই ওই মহিলাকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করা হয়। জানা গিয়েছে, অ্যাম্বুলেন্সের ভেতরে ছিল দু’জন ব্যক্তি। তাঁদের মধ্যে একজন ছিল চালকের আসনে এবং অপরজন ছিল তার পাশের সিটে।    

হঠাৎ করে অ্যাম্বুল্যান্সের ভেতরে থাকা দুই দুষ্কৃতি ওই বধূর ওপর চড়াও হলে তাঁকে উদ্ধার করতে এগিয়ে ‌যান ওই মহিলার শ্বশুর। গোপাল প্রামানিক নামে ওই প্রৌঢ়ের বয়স ৫৫ বছর। তাঁকে দেখে বাড়ির অনুষ্ঠানে উপস্থিত বেশ কয়েকজন লোক এবং তাঁর পরিবারের বাকি মানুষজন এগিয়ে এলে ওই মহিলাকে ছেড়ে দেয় দুষ্কৃতিরা। তবে মহিলাকে ছেড়ে দিলেও চলন্ত অবস্থায় ওই প্রৌঢ়কে টানতে টানতে নিয়ে গিয়ে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়।

অভি‌যোগ দায়েরের পর ট্যাংরা থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। খতিয়ে দেখা হচ্ছে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ। নিগৃহীতার কথায়, “‌‌যে অ্যাম্বুলেন্সে করে রোগীকে সুস্থ করে তোলার জন্য নিয়ে ‌যাওয়া হয়, সেই অ্যাম্বুলেন্সেই একজন মানুষের জীবন কেড়ে নিল।” এর পরেই তিনি অভি‌যুক্তদের কঠোর শাস্তির দাবি তোলেন।

Inform others ?
Show Buttons
Hide Buttons