দিলীপ ঘোষ ষাঁড় এবং নরেন্দ্র মোদী কালিদাস, কটাক্ষ জ্যোতিপ্রিয়র

নিউজটাইম ওয়েবডেস্ক : ‘বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ষাঁড় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কালিদাস’, নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধীতায় পথে নেমে তাব্র আক্রমন জ্যোতিপ্রিয় মল্লিকের। দিনকয়েক আগেই গোবরডাঙা নকপুলে কর্মতীর্থ নির্মাণ ঘিরে উত্তপ্ত হয়েছিল পরিস্থিতি। এর পরেই ঘটনের প্রতিবাদে নকপুল এলাকায় মিছিল বের করে তৃণমূল । মিছিলের শ্লোগান ছিল ‘নো এনআরসি’ এবং ‘নো সিএএ’। মিছিল শেষে একটি প্রতিবাদ সভারও আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

এদিনের আনুষ্ঠানে বাজেট নিয়ে সাংবাদিকদের সামনে মুখ খোলেন খাদ্যমন্ত্রী। বাজেটের সমালোচনা করে তিনি বলেন, এবার থেকে ব্যাঙ্কে টাকা রাখেও অশান্তিতে ভুগবেন সাধারণ মানুষ। পাশাপাশি এদিন এলআইসি বিলগ্নীকরন নিয়েও মোদী সরকারকে তোপ দাগেন তিনি। এরপরেই মোদীকে কালিদাস বলে তোপ দাগেন তিনি। মোদীর এই নতুন বাজেটে ‌যে সাধারণ মানুষ ক্ষতিগ্রস্থ হবেন সেকথা সকলের বাড়ি বাড়ি গিয়ে জানানোর কথাও বলেন তিনি।

তবে শুধু মোদী নন এদিন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের নিশানায় ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, “দীলিপ একটা পাগল। ওর বিরূদ্ধে এফআইআর করা উচিত। দিলীপবাবু যে বলেছেন মেয়েটিকে মেরে ফেলাতাম নইলে অন্য কিছু করে দিতাম। কি করতো দীলিপ?”

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons