স্থিতিশীল ঋষি কাপুর, হাসপাতাল থেকে বেরিয়ে জানালেন তাঁর নতুন ছবির প্রযোজক

নিউজটাইম ওয়েবডেস্ক : এখন অবস্থা বেশ খানিকটাই স্থিতিশীল। শনিবার হঠাৎই গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন ঋষি কাপুর। আলিয়া-রণবীরের পর সোলবার অভিনেতাকে হাসপাতালে দেখতে ‌যান প্রযোজক হানি তেহরান। হাসপাতাল থেকে বেরিয়েই ঋষি কাপুরের সুস্থতার খবর জানান তিনি। পাশাপাশি তিনি জানান, ‌যদি সবকিছু ঠিকঠাক থাকে তাহলে দ্রুতই তাঁকে বাড়িতে নিয়ে আসে সম্ভব হবে।

উল্লেখ্য, শনিবার আরমান জৈনের (কাপুর পরিবারের আত্মীয়) মেহেন্দির অনুষ্ঠানে ‌যোগ দিতেই দিল্লিতে ‌যান ঋষি এবং নীতু। কিন্তু এদিনের অনুষ্ঠানে অন্যান্য হেভিওয়েট তারকাদের দেখা মিললেও ঋষি-নীতু, রণবীর কিংবা আলিয়া কাউকেই সেভাবে দেখা ‌যায়নি। পরা জানা ‌যায় ঋষি কাপুরের অসুস্থতার কথা। ঋষি কাপুরের এক আত্মীয়ের কথায়,

“শুটিংয়ের জন্যই দিন কয়েক দিল্লিতে এসেছিলেন ঋষি কাপুর। একটি পারিবারিক অনুষ্ঠানেও যোগ দেওয়ার কথা ছিল চিন্টুজির। তবে হঠাৎ‍‌ই অসুস্থ হয়ে তাঁকে হাসপাতালে ভরতি করতে হয়। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী নীতু কাপুর। বাবা অসুস্থ শুনে দিল্লিতে আসেন রণবীর। সাথে ‌যান অলিয়াও।”

‘শর্মাজি নমকিন’ ছবিতে অভিনয় করছেন ঋষি কাপুর। আর এই ছবির প্র‌যোজনা করছেন হানি তেহরান। তাই হঠাৎ করে অভিনেতার অসুস্থতার কথা জানতে পেরে হাসপাতালে ছুটে ‌যান তেহরান। হাসপাতালে এদিন ঋষি কাপুরের সাথে দেখা করে তিনি বলেন, “ এখন উনি ভাল আছেন। খুব শীঘ্রই তাঁকে ছাড়া হবে। আমাদের একটা শুটিং ছিল আজ। কিন্তু ঋষি স্যার অসুস্থতার জন্য আসতে পারলেন না। পরের সপ্তাহে মুম্বইয়ের শুটিংয়ে তিনি থাকবেন।”   

Inform others ?
Show Buttons
Hide Buttons