পোশাক নিয়ে কটাক্ষ, মেয়ের আক্রমনের জবাবে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

নিউজটাইম ওয়েবডেস্ক : সম্প্রতি গ্র্যামির মঞ্চে পরা পোশেক নিয়ে নেটিজেনদের তীব্র সমালোচনার শিকার হয়েছিলেন দেশি গার্ল তথা প্রিয়াঙ্কা চোপড়া। শুধু ভারত নয় তাঁকে নিয়ে বিতর্কের ঝড় বয়ে গেছে বিদে‌শেও। এমনকি প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে ছবিও পোস্ট করেছিলেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিক্স। আবশেষে পোশোক নিয়ে মেয়েকে আক্রমনের জবাব দিতে মুখ খুললেন মা মধু চোপড়া।

মেয়েকে আক্রমন করার জবাবা এদিন প্রিয়াঙ্কার মা বলেন, “প্রিয়াঙ্কাকে নিয়ে ‌যত বিতর্ক ও সমালোচনা হবে ও ততই শক্ত হবে। আমি ওঁকে এভাবেই বড় করে তুলেছি ‌যাতে ও নিজের মত করা বাঁচে। যাঁরা এধরনের কদর্য মন্তব্য করে তাঁদেরকে আদপে কেউ চেনেনও না। এনারা শুধু কম্পিউটার স্ক্রিনের পিছনেই নিজেদের লুকিয়ে রাখেন। কাজেই এঁদের খুব বেশি একটা গুরুত্ব দেওয়ার কোনও প্রয়োজন নেই। শুধুমাত্র গুরুত্ব পাওয়ার জন্যই তারা এমন মন্তব্য করা।” এখানেই না থেমে তিনি আরও বলেন, প্রিয়াঙ্কা খুব স্মার্টভাবে পোশাকটা সামলেছে, সুতরাং এইসমস্ত কথাকে একেবারেই গুরুত্ব দেওয়া উচিত নয়।

প্রসঙ্গত, গ্র্যামি মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার পোশেক নিয়ে বিভিন্ন জন বিভিন্ন মন্তব্য করেন। ‘নিম্নমানের নির্লজ্জ মহিলা’র তকমাও জোটে অভিনেত্রীর। তাঁর পোশককে অনেকেই কুরুচিকর বলেও মন্তব্য করেছেন। বলিউড অভিনেত্রী জেনিফার লোপেজকে অনুসরন করছেন এমনটাও শুনতে হয়েছে তাকে। এছাড়া প্রিয়াঙ্কাকে কটাক্ষের সুরে আক্রমন করেছেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিক্সও । তার কথায়, “সত্যিই ২০২০ সালের গ্র্যামি কাঁপিয়ে তুলেছেন প্রিয়াঙ্কা। সাহসী বটে! কিন্তু পোশাকের নেকলাইন তো লাতিন আমেরিকা থেকে একেবারে কিউবা পর্যন্ত চলে গিয়েছে!”  তবে রড্রিক্সের এই মন্তব্যে বেজায় চটেছেন দক্ষিণী অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি। এদিন সোশ্যোল মিডিয়ায় ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিক্সকে তীব্র ভাষায় আক্রমন করেন তিনি।

Inform others ?
Show Buttons
Hide Buttons