সাবাশ মিঠুর পোস্টারে ছক্কা হাঁকালেন তাপসী

নিউজটাইম ওয়েবডেস্ক : বায়োপিকের ‌হিড়িক এখন বলিউডে।ধোনির বায়োপিক সুপারহিট হওয়ার পর থেকে ক্রিকেটারদের বায়োপিকের দিকে ঝুঁকেছেন পরিচালকরা। খুব শীঘ্রই সিনেমা হলে মুক্তি পাবে ১৮৮৩’র বিশ্বকাপ জয়ের কাহিনি। এবার সেই তালিকায় সংযোজিত হতে চলেছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ। মহিলা এই ক্রিকেট স্টারের বায়োপিকের নাম ‘সাব্বাস মিতু’। বুধবার প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার।

ছবিতে মিতালি রাজের ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। ছবির পোস্টারে তাঁকে হুবহু মিতালির মতোই লাগছে। মাথায় হ্যাট আর গায়ে ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরে ব্যাট হাতে পোজ দিয়েছেন তাপসী। পোস্টারটি শেয়ার করে মিতালি লিখেছেন, “কবে তুমি আমার গল্প পর্দায় তুলে আনবে, তার জন্য অপেক্ষা করছি।” তাপসী লিখেছেন, “মিতালি রাজ, তুমি তো গেম চেঞ্জার”।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত ‘ষান্ড কি আঁখ’। ছবিটি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে। তার আগে ‘নাম শাবানা’, ‘বেবি’র মতো ছবিতে তাপসীর স্টান্ট প্রশংসিত হয়েছে। তাই মিতালি রাজের মতো একটি চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে তাঁর চেয়ে ভাল অভিনেত্রী আর কে হতে পারে? আর তাছাড়া তাপসীর ফিটনেসও ভাল। তাই ক্রিকেট খেলা আয়ত্ত করতে তাঁর বেশি সময়ও লাগবে না। ছবির জন্য নিয়মিত মাঠে গিয়ে ক্রিকেট প্র্যাকটিসও করছেন তিনি। কভার ড্রাইভ শিখছেন। 

ছবিতে তাপসী পান্নুর সঙ্গে কারা অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। তবে পোস্টারে ছবি মুক্তির দিন জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। পরের বছর ৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘সাব্বাস মিতু’। ছবিটি পরিচালনা করছেন রাহুল ঢোলাকিয়া। প্রিয়া আভান লিখছেন চিত্রনাট্য। ছবিটি প্রযোজনা করছে ভায়াকম ১৮ স্টুডিও।

উল্লেখ্য, নিজের বায়োপিক নিয়ে বেশ উচ্ছ্বসিত মিতালি। তাঁর বায়োপিক দেখে আরও অনেক মেয়ে ক্রিকেটকে নিজের পেশা হিসাবে বেছে নেবে বলে আশাবাদী তিনি। ভারতে মহিলা ক্রিকেটকে বেশ কয়েক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার অন্যতম কাণ্ডারি তিনি। অর্জুন পুরস্কারে সম্মানিত মিতালি আন্তর্জাতিক মহিলা ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ রানের অধিকারী। ২০১৫ সালে পদ্মশ্রী সম্মান পান 

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube