লকডাউনের দিনেও গাড়ি নিয়ে রাস্তায়, বাধা দেওয়ায় পুলিশের ইউনিফর্ম চেটে দিলেন মহিলা

নিউজটাইম ওয়েবডেস্ক : করোনার জেরে লকডাউন গোটা দেশে। খুব প্রয়োজন ছাড়া যাতে কোন মানুষ বাইরে না বেরোন, তার জন্য সরকারের তরফে বারে বারে অনুরোধ জানানো হচ্ছে। এমনকি প্রশাসনের নির্দেশ অমান্য করে যাতে কেউ রাস্তায় বেরিয়ে না পড়েন সেজন্য চেষ্টার কোন ত্রুটি রাখছেননা পুলিশ-প্রশাসন। জার জেরে নানা ভাবে তাঁদের হেনস্থার শিকার হতে হচ্ছে। এবার এমনই এক ঘটনা ঘটল সল্টলেকের পিএনবি মোড়ে। সেখানে গাড়ি আটকানোর জেরে অকথ্য ভাষায় গালিগালাজ করা হল পুলিশ কর্মীদের। এমনকি,  ইউনিফর্ম চেটে দেওয়া হয় এক পুলিশ কর্মীর। এমন ঘটনার জেরে ইতিমধ্য়েই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

লক ডাউনের জন্য চলছিল পুলিশের চেকিং। বুধবার লকডাউনের পরিস্থিতিতেই অ্যাপ ক্যাবেটি  পিকনিক গার্ডেন এলাকা থেকে আসছিল বলে জানা গিয়েছে। ওই ক্যাবটিতে ছিলেন গাড়ির চালক সহ আরও দুজন। সল্টলেকের পিএনবি মোড়ের কাছে পুলিশ তাঁদের আটকানোর আপ্রাণ চেষ্টা করেন। অবশেষে গাড়িটি আটক করে তাঁদের পুলিশ যখন জেরা করতে শুরু করেন তাঁরা পুলিশ কর্মীদের উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন, গাড়িতে থাকা এক মহিলা। এরপরেই পুলিশ কর্মীর উর্দি চেটে দেন। একইসাথে তাঁর গালে থাকা একটি ঘা  খুঁচিয়ে রক্ত বের করে তা ইউনিফর্ম এ লাগিয়ে দেন।

ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে গাড়ির চালক সহ ওই ওই মহিলা এবং তাঁর বন্ধুকে। কিন্তু পুরো ঘটনাটির জন্য মোটেই অনুতপ্ত নন ওই মহিলা। তিনি দাবি করেন, যা করেছি বেশ করেছি। পুলিশ অকারণে তাঁদের হেনস্থা করায় তিনি এমন কাজ করেছেন বলেও জানান। তিনি ওষুধ কিনতে যাচ্ছিলেন বলেও দাবি করেন। যদিও ওই মহিলাক করা অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশ। তাঁদের কথায়, রাস্তা দিয়ে গাড়িটি পেরিয়ে যাওয়ায় গাড়ির চালককে “কেন বেড়িয়েছেন, কোথায় যাচ্ছেন” এই সমস্ত প্রশ্ন করা হয়। তখনই ওই মহিলা অভব্যতা করেন। ওই এলাকার সিসিটিভি ফুটেজে পুরো বিষয়টি ধরা পড়েছে। তা খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে। 

 

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons