রাজ্যে প্রথম করোনার বলি, দেশে মৃতের সংখ্যা ৯

নিউজটাইম ওয়েবডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে এবার প্রথম মৃত্যু রাজ্যে। গত ১৬ই মার্চ সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থা ক্রমশ্য খারাপ হওয়ার ফলে ১৯ মার্চ তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সোমবার দুপুরেই আমরি হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় বছর ৫৫-এর ওই প্রৌঢ়ের। 

জানা গিয়েছে, দিনকয়েক আগে বিলাসপুর থেকে আজাদ হিন্দ এক্সপ্রেসে ফিরেছিলেন ওই ব্যক্তি। ফেরার পরেই তাঁর প্রবল শ্বাসকষ্ট হওয়ায় তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় আমরি হাসপাতালে। তবে শুধুমাত্র তিনিই নন, তাঁর পরিবারের বাকি তিন সদস্য এমআরবাঙ্গুর হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন। ইতিমধ্যেই ওই ব্যক্তির মৃত্যুর খবর রাজ্য স্বাস্থ্য দফতরকে জানিয়েছে আমরি হাসপাতাল কর্তৃপক্ষ। তবে মৃত ওই ব্যক্তির দেহ নিয়ম মাফিক তুলে দেওয়া হবেনা পরিবারের হাতে। স্বাস্থ্য মন্ত্রকের গাইডলাইন অনুযায়ী ডিস্পোজাল করা হবে ওই মৃত ব্যক্তির দেহ।

ইতিমধ্যেই ওই প্রৌঢ়ের সংস্পর্শে যারা যারা এসেছিলেন তাঁদের সম্পর্কে সমস্ত তথ্য নেওয়ার কাজ শুরু করেছে স্বাস্থ্য দফতর। ওই ব্যক্তির মৃত্যুর পর দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হল ৮। এই মুহূর্তে ওই ব্যক্তির স্ত্রী, মা ও শাশুড়ি বাঙ্গুর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গিয়েছে। 

 

 

 
Inform others ?
Show Buttons
Hide Buttons