মোদীকে ব্যাঙ্গ করে পোস্ট, বিতর্কের মুখে পড়ে অবশেষে ক্ষমা চাইলেন নোবেল

নিউজটাইম ওয়েবডেস্ক : তাঁর গানের কারনে যতনা তিনি শিরোনামে থেকেছেন তারচেয়ে অনেক বেশি বিতর্কিত মন্তব্যের জেরে এসেছেন। এবারও তার অন্যথা হয়নি। নেটিজেনদের ফোকাসে আসতে এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে কুরুচিকর পোস্ট করলেন জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’-এর অন্যতম অংশগ্রহনকারী মঈনুল আহসান নোবেল। কিন্তু রাষ্ট্রপ্রধানকে নিয়ে বিরূপ মন্তব্য কারর জেরে তীব্র সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। তারপর শেষমেষ নিজের মন্তব্যের জন্য ক্ষমাও চান তিনি। 

শনিবার ফেসবুকে একটি পোস্টে মোদীকে ‘চাওয়ালা’ বলে কটাক্ষ করে নোবেল লেখেন, “স্ক্যান্ডাল আমার হবে না তো কার হবে। চায়ের দোকানদার নরেন্দ্র মোদির? কে দেখবে চাওয়ালার স্ক্যান্ডাল? অন্যদিকে আমাকে নগ্ন দেখার জন্য তো বিরাট স্যাটিসফেকশন। তাই না? নাহলে কি স্ক্যান্ডার এত ভাইরাল হয়?” এরপর থেকেই তাঁর বিরুদ্ধে বিতর্কের ঝড় উঠতে শুরু করে নেট দুনিয়ায়। ভারতীয়দের পাশাপাশি স্বদেশিদের রোষের মুখেও পড়েন তিনি। অই পোস্টের নিন্দায় সরব হতে দেখা যায় পুলিশের সিটিটিসির (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট) এডিসি নাজমুল ইসলামকে। তাঁর কথায়, “নোবেলম্যান! আপনার পেজের প্রচুর পোস্ট দেখলাম। দেশের মানুষ আপনাকে ভালবাসে। আপনার থেকে অনেককিছু শিক্ষা নিতে চায়। একজন সাইবার কপ হিসেবে আমি আশা করি, আপনি সাইবার নীতি মেনেই পোস্ট করবেন এবং একজন সম্মানিত ব্যক্তি হিসেবে সমাজের প্রতি দায়িত্বশীল হওয়ার পরিচয় দেবেন।”

এইভাবে একের পর এক বিতর্কের মুখে পড়ে অবশেষে একটি নতুন পোস্ট করে ক্ষমা চান নোবেল। যদিও তার ক্ষমা চাওয়ার ভাষর মধ্যেও একধরনের বিদ্রুপ ফুটে উঠেছে। ক্ষমা চেয়ে এদিন নোবেল লেখেন, “মোদিজীর প্রেমে এখন ইন্ডিয়া মাতাল। মোদিজী জানতে পারলে আমাকে নোবেল পুরষ্কার দিতেন। যে মোদিজীকে ক’দিন আগে সবাই গণহারে গালি দিত, সেই মোদিজীর আজ কত শুভাকাঙ্ক্ষী। এসব কার অবদান, তোমরা বলো? বাই দা রাস্তা, সরি মেরে ইন্ডিয়ান ভাই ও বেহেনরা। আমার স্টেটাসটা দেওয়া উচিত হয়নি। মাঝে মধ্যে ভুলে যাই আমি তো ইন্ডিয়ান নই। ক্ষমা করে দিও।” তাঁর ক্ষমা চাওয়ার এহেন ভঙ্গি দেখে ফের নেটিজেনদের আক্রমণের শিকার হন নোবেল।

 

 

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube