মায়ের সঙ্গে ভিডিও কলে কেঁদে ফেলল আরিয়ান

নিউজটাইম ওয়েবডেস্ক : এতদিনে মা-বাবার সাথে শুধুমাত্র ১০ মিনিট ভিডিও কলে কথা বলতে পেরেছেন আরিয়ান খান। মুম্বাইয়ের আর্থার রোড জেলে আছেন বাদশাহ পুত্র। আগামী ২০ অক্টোবর প‌র্যন্ত জেল হেফাজতেই থাকবেন আরিয়ান। বৃহস্পতিবারও তার জামিনের আবেদন মঞ্জুর করা হয়নি। সূত্রের খবর মায়ের সাথে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছেন বাদশাহ পুত্র। কোনোরকম বিশেষ সুবিধা পাবেনা আরিয়ান, থাকতে হবে আর পাঁচজন কয়েদির মতই।

উঠে পড়তে হবে সকাল ৬টায়, এরপর সকাল ৭ টায় দেওয়া হবে প্রাতরাশ। সকাল ১১টায় দেওয়া হবে মধ্যাহ্নভোজ, এবং সন্ধ্যা ৭টায় রাত্রিকালীন খাবার। এই কড়া নিয়মানুবর্তিতার মধ্যে থাকতে হচ্ছে তাকে। বাড়ি থেকে পাঠানো কোনোরকম খাবার দেওয়া হয়নি আরিয়ানকে। আরিয়ানের খাবার বাবদ ৪৫০০ টাকা পাঠিয়েছেন গৌরি খান বলে জানা ‌যাচ্ছে। তবে কারাগারের রুটি, সব্জি, শিরা-পোহা মুখে তুলতে পারেননি বাদশাহ পুত্র। তাই আপাতত বিস্কুট খেয়েই দিনগুজরান হচ্ছে তার।

বহুদিন বড়পর্দায় কোনো ছবি নেই শাহরুখের। তবে গত বেশ কিছু সময়‌যাবৎ পাঠান ছবির শ্যুটিংএ ব্যস্ত ছিলেন তিনি। কথা ছিল বৃহস্পতিবার জামিন হলে আরিয়ানকে নিয়ে গোটা খান পরিবার উড়ে ‌যাবেন স্পেনে। কিন্তু জামিনের আর্জি নাকচ করে আদালত। এখনও প‌র্যন্ত বলিউডের বহু তারকা কিং খানের পাশে দাঁড়িয়েছেন, পুজা ভাট, সুনিল শেট্টি, ঋত্বিক রোশন এর মত তারকারা ট্যুইট করে জানিয়েছেন তাদের পাশে থাকার বার্তা।   

Inform others ?
Show Buttons
Hide Buttons