ভয়ঙ্কর ভূমিধস, মৃত কমপক্ষে ২০, আহত বহু

নিউজটাইম ওয়েবডেস্ক : করোনার মধ্যে একের পর এক প্রাকৃতিক দুর্যোগে বেহাল অবস্থা দেশের বিভিন্ন প্রান্তের। কোথায় ঘূর্ণিঝড়, কোথাও ভূমিকম্প তো কোথাও আবার বন্যার জেরে বিপন্ন হচ্ছে জনজীবন। ইতিমধ্য়েই ভয়াবহ বন্যার পরিস্থিতি প্রত্যক্ষ করেছে অসম। এরই মধ্য়ে নতুন করে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ল এই রাজ্য। ভয়ঙ্কর ভূমিধসের কারনে সেখানে সেখানে ইতিমধ্য়েই ২০ জনের প্রাণহানীর খবর মিলেছে। আহতও হয়েছে অনেকে। 

সুত্রের খবর, ভয়াবহ এই ভূমিধসের ঘটনাটি ঘটেছে দক্ষিণ অসমে। বিগত বেশ কয়েকদিন ধরে সেখানে প্রবল বৃষ্টির জেরে এই ভূমিধসের ঘটনা ঘটেছে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে এই ভূমিধসের জেরে যে ২০ জনের মৃত্যু হয়েছে তাঁরা প্রায় সকলেই দক্ষিণ অসমের বারাক উপত্যকা এলাকার তিনটি আলাদা জেলার বাসিন্দা বলে খবর। 

জানা গিয়েছে মৃত ওই ২০ জনের মধ্য়ে কাছার জেলার বাসিন্দা ৭ জন। এছাড়া ৬ জন করিমগঞ্জ জেলার এবং ৭ জন হাইলাকান্দি জেলার। এছাড়াও আরও অনেকেই এই দুর্ঘটনার জেরে আহত হয়েছেন বলে খবর। কবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় উদ্ধারকারী দল। এখনও উদ্ধারকার্য চলছে বলে জানা গিয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা উদ্ধারকারীদের।

 

 

Inform others ?
Share On Youtube
Show Buttons
Share On Youtube
Hide Buttons
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
Facebook
YouTube