বেলেঘাটা শিশুহত্যা কান্ডে ডিএনএ টেস্টের অনুমতি আদালতের

নিউজটাইম ওয়েবডেস্ক : বেলেঘাটায় মায়ের হাতে শিশু খুনের ঘটনায় এবার ডিএনএ টেস্টের অনুমতি দিল শিয়ালদা আদালত। বিবাহ বহির্ভূত সম্পর্ক নাকি মানসিক অবসাদ! ঠিক কী কারনে নিজের সদ্যজাত শিশুকে খুন করেছিলেন মা, তা নিয়ে এখনও রয়ে গিয়েছে ধোঁয়াশা।

নিহত ওই শিশুর পিতৃ পরিচয় জানার জন্য কলকাতা পুলিস আদলতের কাছে ডিএনএ টেস্টের অনুমতি চায়। সেই আবেদনই এদিন মঞ্জুর করল আদালত। ডিএনএ টেস্টের জন্য এনআরএস হাসপাতালে সন্ধ্যা জৈন ও সুদর্শন জৈনের রক্তের নমুনা নেওয়া হবে। সেই রিপোর্ট সামনে এলে শিশু খুনের প্রকৃত কারণ অনেকটা খোলসা হবে বলে মনে করছে পুলিস।

প্রসঙ্গত, ২৬ জানু‌যারি আবাসনের একটি ম্যানহোল থেকে একটি মৃত শিশুর দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে মা সন্ধ্যা জৈনকে জেরা করে জানা ‌যায়, প্রসবের পর মানসিক আবসাদের কারনে এই কাজ করেছেন তিনি। পরে তাঁকে আবারও জারা করলে উঠে আসে তাঁপ প্রেমিকের কথা। তাঁর কথায়, বিয়ের আগে থেকেই হরিয়ানায় এক যুবকের সঙ্গে দীর্ঘদিনের যোগাযোগ রয়েছে তাঁর। ফোন এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাঁদের ‌যোগা‌যোগ রয়েছে বলে জানা ‌যায়।

এরপরেই সন্দেহের তীর ‌যায় সন্ধ্যা জৈনের প্রেমিকের দিকে। কোন ভাবে এই ঘটনার সাথে তাঁদের সম্পর্কের ‌যোগসুত্র রয়েছে কিনা তা জানতেই সেদিকটিও খতিয়ে দেখতে শুরু করে পুলিস।  আর ঠিক সেকারনেই ডিএনএ পরীক্ষার অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ হয় পুলিস। পাশাপাশি খতিয়ে দেখা হচ্ছে সন্ধ্যা জৈনের প্রেগন্যান্সি রিপোর্ট সহ একাধিক ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট।  

 

 

 

Inform others ?
Show Buttons
Hide Buttons