বৃষ্টির ভ্রুকুটি! সপ্তাহের শুরুতে ফের নতুন করে ভিজতে চলেছে রাজ্য

নিউজটাইম ওয়েবডেস্ক : ক্যালেন্ডার বলছে সময়টা মধ্যফাল্গুন। কিন্তু বাংলা থেকে ‌যেন বিদায় নিতে নারাজ শীত। ফের সোমবার থেকে দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস জানাল হাওয়া অফিস। দক্ষিনবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের কয়েকটি জেলাতেও রয়েছে বৃষ্টির সম্ভাবনা। সোমবার ও মঙ্গলবার মুর্শিদাবাদ, নদিয়া, হুগলি ও বর্ধমান সহ দুই ২৪ পরগনায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে দাবি করেছে আবহাওয়া দপ্তর।

আগামা এক সপ্তাহ উত্তরের জেলাগুলিতে বৃষ্টি হতে পারে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে। বৃহস্পতিবার শহরের সর্বনিম্ন তাপমাত্রা ১৯.২ ডিগ্রি থাকার পর শুক্রবার তা কমে হয় ১৮.৩ ডিগ্রি সেলসিয়াস। একইভাবে শুক্রবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ‌যেখানে ২৯.১ ডিগ্রি সেলসিয়াস ছিল সেখানে বৃহস্পতিবার তা ছিল ২৭.৫ ডিগ্রি সেলসিয়াস। এরপরেই শনিবার সকালে কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৭.৬ ডিগ্রি সেলসিয়াস। ‌যা স্বাভাবিকে তুলনায় ২ ডিগ্রি কম। এবং সর্বোচ্চ তাপমাত্রা ২৮.১ ডিগ্রি সেলসিয়াস। ‌যা স্বাভাবিকের তুলনায় ৩ ডিগ্রি কম।

কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় উত্তুরে হাওয়ার প্রভাবে ভোরের দিকে আরও কিছুদিন ঠান্ডা থাকবে। তবে পরের সপ্তাহ থেকে চড়বে তাপমাত্রার পারদ।

Inform others ?
Show Buttons
Hide Buttons